1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’ চাকরির শুরু এবং শেষ দু’টোই হোক আনন্দময় সমন্বয়হীনতা আর কোন্দলে দুর্বল হয়ে পড়ছে বিএনপি

বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির বৃত্তি ও অনুদান প্রদান আপনারা সমাজের কাজ করবেন, সমাজে আলো ছড়াবেন -নরসিংদী জেলা প্রশাসক

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, January 24, 2024
  • 105 বার দেখা হয়েছে

মোঃ জসিম উদ্দিন: বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি নরসিংদী জেলা শাখার উদ্যোগে মঙ্গলবার শিক্ষাবৃত্তি, এককালীন অনুদান, চিকিৎসা সাহায্য প্রদান ও কম্বল বিতরণ করা হয়।
নরসিংদী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ মহতি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলম। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার, এনসিসিআই এর প্রেসিডেন্ট ও বিশিষ্ট শিল্পপতি মোমেন মোল্লা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক সরোজ কুমার সাহা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কল্যাণ সমিতি নরসিংদী জেলা শাখার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ আলী। উপস্থিত ছিলেন বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কল্যাণ সমিতি নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান, ভাইস চেয়ারম্যান আঃ রাজ্জাক মিয়া, কোষাধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক, যুগ্ম কোষাধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি দেব নাথ, নির্বাহী সদস্য মোঃ মহিউদ্দিন, আঃ হালিূম, আবু নাসের। শিক্ষাবৃত্তি প্রদান করা হয় ৫২ জনকে। প্রতি জনকে ৭ হাজার টাকা করে, এককালীন অনুদান প্রদান করা হয় ১শত জনকে প্রতি জনকে ৫ হাজার টাকা করে, চিকিৎসা সাহায্য প্রদান করা হয় ৯৭ জনকে প্রতি জনকে ৭ হাজার টাকা করে, জটিল রোগের চিকিৎসার জন্য সাহায্য প্রদান করা হয় ২ জনকে, একজনকে ৫০ হাজার টাকা ও আরেকজনকে ২০ হাজার টাকা প্রদান করা হয়। শিক্ষাবৃত্তিপ্রাপ্ত ৫২ জনের মাঝে শামীমা আক্তার ও মাহবুবা বিনতে মোহাম্মদ (মহুয়া) কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির পক্ষ থেকে ৪৩তম বিসিএস পরীক্ষায় শামীমা আক্তার প্রশাসনিক ক্যাডারে সহকারী কমিশনার পদে নিয়োগপ্রাপ্ত হওয়ায় এবং মাহবুবা বিনতে মোহাম্মদ (মহুয়া) জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ে দর্শন বিভাগে অনার্স পরীক্ষায় প্রথম শ্রেণীতে প্রথম স্থান অধিকার করায় এবং বঙ্গবন্ধু শেখ মুজিব স্কলার এওয়ার্ড ২০২২ প্রাপ্ত হওয়ায় তাদেরকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। শামীমার বাবা বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি নরসিংদী জেলা শাখার নির্বাহী সদস্য।
মহুয়ার বাবা নরসিংদী সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি নরসিংদী জেলা শাখার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ আলী এবং তার মা জাকিয়া জাহান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে অবসর গ্রহণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক ড. বদিউল আলম বলেন, আমিও আগামী ১৫ বছর পর এমন অবসর জীবনে যাবো। আমিও আপনাদের মতো অবসরপ্রাপ্ত হবো। আপনারা কর্মের মধ্যে থাকার চেষ্টা করবেন তা হলে আপনারা ভালে থাকবেন ইনশাল্লাহ।
আপনারা সমাজের কাজ করবেন। আপনারা আলোকিত মানুষ, আপনারা চাকুরী ক্ষেত্রে দেশ ও জনগনের সেবা করেছেন। আপনারা সমাজে আলো ছড়াবেন। তা হলে আমরাও ভালো থাকবো। আপনারাও ভালো থাকবেন।
বক্তব্যের পূর্বে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি নরসিংদী জেলা শাখার সদস্য যারা এ পর্যন্ত ইন্তেকাল করেছেন তাদের আত্মর মাগফেরাত কামনার জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন এ সংগঠনের নির্বাহী সদস্য আবু নাসের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন