1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
May 20, 2024, 11:55 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা নরসিংদী রোভার স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স অনুষ্ঠিত শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’

রায়পুরায় শোরুম থেকে ৪০ লাখ টাকার মোবাইল সেট চুরি ৯ দিনেও তদন্তের উল্লেখযোগ্য অগ্রগতি নেই

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, January 27, 2024
  • 105 বার দেখা হয়েছে

মো. মোস্তফা খান:
নরসিংদীর রায়পুরা উপজেলার প্রাণকেন্দ্র অবস্থিত একটি মোবাইল ফোনের শো-রুম থেকে রাতের আধারে বিভিন্ন মডেলের প্রায় ৪০ লাখ টাকার মোবাইল সেট চুরি হয়ে যাওয়ার গতকাল শনিবার ৯ দিন পেরিয়ে গেলেও পুলিশের তদন্তের উল্লেযোগ্য কোন অগ্রগতি নেই বলে খবর পাওয়া গেছে।
এদিকে প্রায় ৪০ লাখ টাকার মালামাল চুরির ঘটনার পর প্রায় পথে বসেছে ওয়াসিক টেলিকম (শো-রুম) মালিক ওয়াহিদুজ্জামান। এমতাবস্থায় থানায় অভিযোগের ৯ দিন পেরিয়ে গেলেও তদন্তের উল্লেখযোগ্য অগ্রগতি না পাওয়ায় হতাশ অন্যান্য ব্যবসায়ীরাও।
অপরদিকে মামলার তদন্ত কর্মকর্তা এস আই অজিত চন্দ্র বর্মণ বলছেন, চুরি হয়ে যাওয়া মোবাইল ফোন যতক্ষন পর্যন্ত ব্যবহার না হবে ততক্ষন অপরাধী সনাক্ত করা সম্ভব না। পুলিশের এমন দায়সারা বক্তব্যে ভরসা হারাচ্ছে স্থানীয় ব্যবসায়ীরা।
উপজেলা সদরে রাজ সুপার মার্কেট এ ওয়াসিক টেলিকম নামে একটি মোবাইল ফোনের শো-রুমে গত ১৮ জানুয়ারী মধ্যরাতে দুধর্ষ চুরির ঘটনা ঘটে। পরের দিন এই ঘটনায় রায়পুরা থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্ত শেষে মামলা রুজু করেন।
দোকান মালিক মামলার বাদী ওয়াহিদুজ্জামান জানান, প্রতি দিনের ন্যায় গত ১৮ জানুয়ারী রাত আনুমানিক ১০ টার সময় আমার দোকানের সকল কার্যক্রম শেষে দোকান তালাবদ্ব করে বাড়িতে চলে যায়। পরের দিন ১৯ জানুয়ারী সকাল আনুমানিক ১০টার দিকে আমার দোকানের কর্মচারী মোঃ শাওন মিয়া আমাকে মোবাইল ফোনের মাধ্যমে সংবাদ দেয় যে আমার দোকান ঘরের তালা পাল্টানো। আমি এই কথা শুনে দ্রুত আমার দোকানে উপস্থিত হই এবং আমার দোকানে ডুকে দেখতে পাই দোকান থাকা প্রায় ২১ টি স্মার্ট ওয়াচ, ১৫৭ টি স্মার্ট ফোন, ১৫১ টি বাটন ফোন, ১টি সিসি টিভির ডিভিআর ও নগদ ২ লাখ ৬৭ হাজার সহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল চুরি হয়ে যায়। এখন আমি এখন পথে বসা ছাড়া উপায় নেই। পুলিশ বলছে এটা তদন্ত করতে সময় লাগবে।
এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মীর মাহাবুবুর রহমান বলেন, এ ঘটনায় তদন্ত অব্যহত রয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে অপরাধী সনাক্ত করতে পারবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন