1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’ চাকরির শুরু এবং শেষ দু’টোই হোক আনন্দময় সমন্বয়হীনতা আর কোন্দলে দুর্বল হয়ে পড়ছে বিএনপি

নরসিংদী জেলাকে আগামী পাঁচ বছরে একটি ক্রীড়া জোনে পরিণত করবো – ব্যাডমিন্টন টুর্ণামেন্টে শিল্পমন্ত্রী

হলধর দাস
  • পোস্টের সময় Sunday, January 28, 2024
  • 125 বার দেখা হয়েছে

নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু হয়েছে শনিবার থেকে। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন। নরসিংদী মোসলেহ উদ্দীন ভূইয়া স্টেডিয়াম সংলগ্ন শহীদ মিনার প্রাঙ্গনে এ টুর্ণামেন্টে ২৫ টি একক দল এবং  ৪১ টি দ্বৈত দল অংশ গ্রহণ করছে।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. বদিউল আলম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএমও  নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি জিএম তালেব হোসেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ারসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, ঢাকার কাছেই নরসিংদী জেলা। আমি নরসিংদী জেলাকে আগামী পাঁচ বছরের মধ্যে একটি ক্রীড়া জোনে পরিণত করবো। সুইমিংপুল থেকে শুরু করে সকল ধরনের খেলাই থাকবে এই প্রকল্পে। নরসিংদী জেলাকে সকল খেলায় জাতীয় পর্যায়ে নিয়ে যাবো । তিনি ক্রীড়া সংস্থার সভাপতি নরসিংদী জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনারা খেলাধূলা চালিয়ে যান। বড় ধরনের বাজেট লাগলে আমাকে বলবেন, আমি ক্রীড়া মন্ত্রীর সাথে কথা বলে সকল কিছুর ব্যবস্থা করে দেবো।

আলোচনার সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শাহিনুল ইসলাম ভূইয়া। উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: মোস্তফা মিয়া, দেলোয়ার হোসেন ভূঞা, আনিসুর রহমান ভূঞা, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব প্রমুখ। নরসিংদী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা যৌথভাবে এ টুর্ণামেন্টের আয়োজন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন