1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’ চাকরির শুরু এবং শেষ দু’টোই হোক আনন্দময় সমন্বয়হীনতা আর কোন্দলে দুর্বল হয়ে পড়ছে বিএনপি মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা

পলাশে সুপ্রভাত পলাশ এর আয়োজনে আনন্দ ভ্রমণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, January 31, 2024
  • 85 বার দেখা হয়েছে

পলাশ থেকে মোবারক হোসেন: নরসিংদীর পলাশে সুপ্রভাত পলাশ এর আয়োজনে আনন্দ ভ্রমণ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ ২৬ ও ২৭ জানুয়ারী ২৪ কক্সবাজার বান্দরবান ও নীলগিরিতে এই এই সফর ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।
একটি শরীর চর্চাবিষয়ক সামাজিক সংগঠন নামে পরিচিত উক্ত সংগঠন বিভিন্ন সামাজিক কাজ কর্ম করে আসছে বহু দিন ধরে। এরমধ্যে রয়েছে অসুস্থ রোগীর অপারেশনের অর্থ সহায়তা, বিয়েসহ রমজানে ইফতার ও সামগ্রী বিতরন সহ বিভিন্ন সামাজিক কর্ম কান্ড চালিয়ে আসছে। কয়েক’শ সদস্য নিয়ে পলাশে এই সংগঠনটি ইতিমধ্যেই নরসিংদী সহ সারা পলাশে বেশ সুনাম অর্জন করেছে। উল্লেখিত তারিখে সংগঠন এর প্রায় ৪২ জন সদস্য নিয়ে বান্দরবন ও কক্সবাজারে শিক্ষা আনন্দ ভ্রমণে গিয়ে অনেক কিছুরই অভিজ্ঞতা অর্জন করেছে।
সংগঠন এর সভাপতি আল হাসান মোল্লা জানান আমাদের এই সামাজিক কাজ কর্ম ভবিষ্যতে আরো এগিয়ে নিয়ে যার ইনশাআল্লাহ।
সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম বলেন এই ধরনের সামাজিক কাজকর্মসহ দেশের ও বাহিরে বিভিন্ন আজানাকে জানতে আমাদের এই সফর অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
যারা যারা সফর সঙ্গি ছিলেন আলহাজ্ব মোঃ গোলজার হোসেন, প্রফেসর ইসমাইল খায়েরী, ডঃ আনিসুর রহমান, মোয়াজ্জেম হোসেন সিকদার, নুরুল ইসলাম হাজী, মাছুদুল আলম, ভাইস প্রিন্সিপাল মুনির হুসাইন, হেদায়েত উল্লাহ আবুল কালাম আজাদ, জয়নুল আবেদীন, ইমরান চৌধুরী, সাদেক খান, শহিদুল ইসলাম সান্টু কাইয়ুম খান, শামীম আহমেদ, তাহারাত ভুইয়া, রফিকুল ইসলাম, তাহমিদ ইসলাম, ইকরাম হোসেন খান, শহিদুল ইসলাম লিটন, আবদুল মান্নান মন্টু, শরীফুল ইসলাম, হাবিবুল্লাহ, ফারুক হোসেন, খোরশেদ মাহমুদ আশরাফ খন্দকার, ডেন্টাল কামাল, আলহাজ্ব আজিজুল হক, সাংবাদিক মোবারক হোসেন, নাজমুল হুদা, আসিফ হোসেন, রফিকুল ইসলাম, আলী হোসেন, এম এ হাশেম কাজী সাইফুল ইসলাম, কবি শফিক সাগর কবীর হোসেন, নুরুল ইসলাম খোকা। পরিশেষে ২৮ জানুয়ারী ২০২৪ রোজ রবিবার সকালে তিন দিনের শিক্ষা ও আনন্দ ভ্রমণ শেষে সফল সমাপ্তি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন