1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা নরসিংদী রোভার স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স অনুষ্ঠিত শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর নরসিংদী জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন 

হাবিব আহমদ মোল্লা 
  • পোস্টের সময় Wednesday, February 7, 2024
  • 156 বার দেখা হয়েছে

 

 

স্বাধীনতা চিকিৎসক পরিষদ ( স্বাচিপ) এর ২৩ সদস্য বিশিষ্ট নরসিংদী  জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ৫ ফেব্রুয়ারী স্বাচিপ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ডা.মোঃ জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব, অধ্যাপক ডা.মো: কামরুল হাসান মিলন স্বাক্ষরিত সংবাদ মাধ্যমকে দেওয়া এক বিঙ্গপ্তিতে এই তথ্য জানানো হয়। এই কমিটির আহবায়ক হিসেবে দ্বায়িত্ব দেওয়া হয়েছে নরসিংদীর কৃতি সন্তান, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজী বিভাগের দ্বায়িত্বরত ডা. মো: সারোয়ার হোসেন খান শুভ এবং সদস্য সচিব এর দ্বায়িত্ব দেওয়া হয়েছে নরসিংদীর আর এক কৃতি সন্তান, মানবিক ডাক্তার হিসেবে পরিচিত, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো: নুরুজ্জামানকে। এছাড়াও উল্লেখযোগ্য যুগ্ম আহবায়ক হিসেবে কমিটিতে রয়েছেন ডা. পলাশ মোল্লা ও ডা. সুখ রঞ্জন। এছাড়াও সদস্য হিসেবে আরও উনিশ জন তরুণ ডাক্তারকে কমিটিতে রাখা হয়েছে।

এ বিষয়ে সম্মেলন কমিটির সদস্য সচিব ডা. মো : নুরুজ্জামান বলেন আমরা সব সময় বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে মাঠে ছিলাম এবং সামনের দিনগুলোতেও থাকবো ইনশাআল্লাহ। তাকে এই কমিটির সদস্য সচিব হিসেবে দ্বায়িত্ব দেওয়ায় তিনি স্বাচিপ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও মহাসচিবকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি সম্মেলন সফল করার জন্য নরসিংদীর সকল ডাক্তার ও স্বাস্থ্য সম্পর্কিত সকল পেশাজীবিদের ঐকান্তিক সহযোগিতা চেয়েছেন।

সারাদেশের চিকিৎসকরা তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন