1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 12, 2024, 10:51 am

নরসিংদী থেকে সংরক্ষিত আসনে এমপি হতে চান লায়লা কানিজ লাকী

তাছলিমা আক্তার রায়পুরা
  • পোস্টের সময় Thursday, February 8, 2024
  • 224 বার দেখা হয়েছে

দ্বাদশ সংসদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মাঝে দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে।
নরসিংদী থেকে সংরক্ষিত মহিলা আসনের সদস্য হিসেবে প্রার্থী হতে চাচ্ছেন লায়লা কানিজ (লাকী)। তিনি মহিলা বিষয়ক উপকমিটি, বাংলাদেশ আওয়ামীলীগের নেত্রী হিসেবে রাজধানী ঢাকাসহ স্থানীয় রাজনীতিতে সক্রিয় হয়ে দলের নির্দেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী নৌকা প্রতীককে বিজয়ী করতে সচেষ্ট ভূমিকা রেখেছেন।

তিনি ১৯৬৭ সালের নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নে জন্মগ্রহণ করেন। তার স্বামী ড.মো: মতিউর রহমান। বর্তমানে তিনি আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের রায়পুরা উপজেলা পরিষদের সুনামধন্য ও সুযোগ্য চেয়ারম্যান।

শিক্ষাগত যোগ্যতা: ১৯৮৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বি.এ(অনার্স),১৯৮৯ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম.এ। বিসিএস-১৬তম(সাধারণ শিক্ষা)।

রাজনৈতিক পরিচিত : মরজাল ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী সদস্য, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য,নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক।
সামাজিক অবস্থান : সামাজিক ও সকল ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে রয়েছে অগ্রণীয় ভূমিকা।

লায়লা কানিজ লাকী বলেন,”আওয়ামীলীগ পরিবারের সদস্য হিসেবে শিক্ষক পেশার পাশাপাশি রাজনীতির সাথে দীর্ঘদিন ধরে জড়িত। সেই সাথে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর সাথে সম্পৃক্ত আছি।বঙ্গবন্ধুর আর্দশ ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশের বাইরে কখনো যায়নি। নেত্রীর নির্দেশ বরাবরই শিরোধার্য মনে করে দলীয় সকল কর্মকান্ডে উপস্থিত হয়ে দলের ভূমিকা পালন করার চেষ্টা করেছি। তাই সেবার পরিধি বাড়াতে এবং নরসিংদী জুড়ে বর্তমান সরকারের চলমান উন্নয়নের সারথি হতে সংরক্ষিত মহিলা আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তিনি আরো বলেন, দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন। তাহলে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে আপামর জনসাধারণের জন্য কাজ করে যেতে চাই। আমার বিশ্বাস, বঙ্গবন্ধুর তনয়া জননেত্রী শেখ হাসিনা একজন কর্মী হিসেবে আমাকে মনোনয়ন দিবেন। আমি সত্যতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশের অংশীদার হয়ে কাজ করে যাবো। আমি সর্বসাধারণের দোয়া ও ভালবাসা সব সময় কামনা করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন