1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নরসিংদী রোভার স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স অনুষ্ঠিত শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’ চাকরির শুরু এবং শেষ দু’টোই হোক আনন্দময়

বেলাবতে স্বেচ্ছাসেবকলীগ নেতার হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর আহত

আমিনুল হক
  • পোস্টের সময় Wednesday, March 6, 2024
  • 73 বার দেখা হয়েছে

নরসিংদীর বেলাবতে সালমান হোসেন সাগর নামে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের এক নেতার হামলায় আশরাফুল ইসলাম নামে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় গত মঙ্গলবার আহত ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলামের পিতা মোঃ বাদল মিয়া বাদী হয়ে হামলাকারী স্বেচ্ছাসেবকলীগ নেতা সালমান হোসেন সাগরসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে বেলাব থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায় স্থানীয় একটি বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পোস্টারে অতিথিদের নাম দেয়া নিয়ে তর্ক বির্তকের এক পর্যায়ে স্বেচ্ছাসেবকলীগের ওই নেতা কলম দিয়ে ছাত্রলীগ নেতার পেট ও বুকের একাধিক স্থানে আঘাত করে। এ সময় ছাত্রলীগের ওই নেতার পেটে ও বুকে কলম ঢুকে য়ায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা ওই ছাত্রলীগ নেতা মারাত্মক আহত হলে তাকে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করা হয়।

আহত ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বিন্নাবাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও হামলাকারী সালমান হোসেন সাগর একই ইউনিয়নের সে¦চ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক বলে জানা গেছে।

মামলার বাদী মোঃ বাদল মিয়া বলেন, সালমান আমার ছেলের উপর অন্যায়ভাবে হামলা করেছে । এ ঘটনায় আমি থানায় মামলা দায়ের করেছি।

বেলাব থানার ওসি মোঃ আজিজুর রহমান (পিপিএম) জানায়, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেফতার করে আদালতে পাঠানো হযেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন