1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

নরসিংদীতে পিকআপ ভ্যানচালকের ঘুষিতে ট্রাকচালকের মৃত্যু, গ্রেপ্তার ১

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, April 4, 2024
  • 50 বার দেখা হয়েছে

 

বিশেষ প্রতিনিধি

নরসিংদী সদর উপজেলার সাহেপ্রতাব এলাকায় পিকআপ ভ্যানের চালকের ঘুষিতে মোতাহার হোসেন (৪০) নামের একজন ট্রাকচালকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত আটটার দিকে আহত ট্রাকচালককে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগ থেকে রাজধানী ঢাকায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত ব্যক্তির স্ত্রী তানজিলা আক্তার বাদী হয়ে পিকআপ ভ্যানের চালক ও তাঁর সহকারীর বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

মোতাহার হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার নিউটাউন এলাকার আবদুল খালেকের ছেলে। অন্যদিকে মামলার আসামিরা হলেন পিকআপ ভ্যানের চালক শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের সৈয়দনগর এলাকার বাসিন্দা মো. সিরাজুল ইসলাম (৫০) ও তাঁর সহকারী পার্শ্ববর্তী মুন্সেফেরচর এলাকার মাহমুদুল হাসান (২৭)। পুলিশ ইতিমধ্যে মাহমুদুলকে গ্রেপ্তার করেছে। সিরাজুল ইসলাম পলাতক।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সন্ধ্যা ছয়টার দিকে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা বিস্কুটের কার্টনবাহী একটি ট্রাক ও শিবপুরের ইটাখোলা থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। গাড়ি দুটি ঢাকা-সিলেট মহাসড়কের সাহেপ্রতাব এলাকা পার হওয়ার সময় ট্রাকটি পেছন থেকে পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় পিকআপের চালক ও তাঁর সহকারী নেমে এসে ট্রাকের চালক ও তাঁর সহকারীর সঙ্গে তর্কে জড়ান। তাঁদের উত্তপ্ত বাক্য বিনিময় হাতাহাতিতে রূপ নেয়। একপর্যায়ে সিরাজুল ইসলাম উত্তেজিত হয়ে ট্রাকচালক মোতাহার হোসেনের গলায় সজোরে ঘুষি মারেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

উপস্থিত স্থানীয় লোকজনের সহায়তায় দ্রুত তাঁকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে রাত আটটার দিকে তাঁর মৃত্যু হয়। পরে লাশ নিয়ে নরসিংদী মডেল থানায় এসে বিচার দাবি করেন স্বজনেরা। রাতেই সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। মধ্যরাতে নিহত ব্যক্তির স্ত্রী তানজিলা আক্তার থানায় গিয়ে পিকআপ ভ্যানের চালক ও সহকারীর বিরুদ্ধে মামলা করেন।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, পিকআপ ভ্যানের চালক সিরাজুল ইসলাম পলাতক। তবে তাঁর সহকারী মাহমুদুল হাসানকে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। অভিযান চলছে, চালক সিরাজুলকেও দ্রুত গ্রেপ্তার করা হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন