1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নারায়ণগঞ্জে উত্তরা মোটর্স এর এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ীর ডিলার শো-রুম উদ্বোধন বিনা পয়সাতেও নির্বাচন হয়, তা আমি প্রমাণ করার চেষ্টা করেছি চেয়ারম্যান পদপ্রার্থী এড. মু. ফজলুল হক পলাশে প্রত্যাগত অভিবাসীকর্মীদের পুন:একত্রীকরণে সেমিনার মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি উপজেলা পরিষদ নির্বাচন কালিয়াকৈরের অভিভাবক কে হবেন বেলাবোতে পোল্ট্রি খামার, দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা ব্যতিত আমাদের মধ্যে শান্তি আসবে না পরকালেও আমরা মুক্তি পাবো না -মুফতি মোস্তফা আল ফারুকী নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজে বিজ্ঞান মেলায় জেলা পর্যায়ে সিনিয়র গ্রুপে ১ম স্থান অর্জনকারীদের পুরস্কৃত করা হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ শিবপুর ও রায়পুরা উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সৃষ্টিগড় বাজার ক্ষুদ্র ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত সভাপতি শফিউদ্দিন আহাম্মদ, সম্পাদক মো. তাইজুল ইসলাম

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, May 1, 2024
  • 19 বার দেখা হয়েছে

এম ওবায়েদুল কবীর: ‘সৃষ্টিগড় বাজার ক্ষুদ্র ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির লিঃ’ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত।
গতকাল (২৭ এপ্রিল ২০২৪) শনিবার নির্বাচনী তফসিল মোতাবেক সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে আইনি নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণের পর এজেন্ট/প্রার্থীগণের উপস্থিতিতে ভোট গণনা শেষে ফলাফল প্রকাশ করেন নির্বাচন বাস্তবায়ন কমিটির সভাপতি মো. জলিল হোসাইন। সভাপতি পদে দুইজন প্রার্থী অংশ নেন। মো. শফিকুল ইসলাম চেয়ার প্রতীক ও শফিউদ্দিন আহাম্মদ আনারস প্রতীক নিয়ে নির্বাচনী প্রার্থী হন।
নির্বাচনে সভাপতি পদে ২০৪ ভোট পেয়ে আনারস প্রতীক নিয়ে বিজয়ী হন শফিউদ্দীন আহাম্মদ। অপর প্রতিদ্বন্দ্বী মো. শফিকুল ইসলাম ৪৬ ভোট পান। সম্পাদক পদেও দুইজন প্রার্থীদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। প্রার্থীগন হলেন মো. তাইজুল ইসলাম হরিণ প্রতীক ও রফিকুল ইসলাম বই প্রতীক। মো. তাইজুল ইসলাম ১৩৪ ভোট পেয়ে বিজয়ী হন। অপর প্রার্থী রফিকুল ইসলাম পান ১২১ ভোট। অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন সহ-সভাপতি সুলতান উদ্দিন চশমা প্রতীক, যুগ্ম সম্পাদক গোলাপ মিয়া মাছ প্রতীক, কোষাধ্যক্ষ বিল্লাল মিয়া মোরগ প্রতীক নিয়ে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় ব্যবস্থাপনা কমিটির চারজন প্রার্থী নির্বাচিত হয়। এরা হলেন, কিরণ মই প্রতীক, মো. আবুল কাশেম কুড়াল প্রতীক, মোজাম্মেল হাতি প্রতীক ও মোশারফ হোসেন কাঁঠাল প্রতীক নির্বাচন কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন শিবপুর উপজেলা সমবায় অফিসার মো. জলিল হোসাইন।
সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন নরসিংদী জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ আশরাফুল আলম ও শিবপুর উপজেলা সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক মুহাম্মদ মফিজ উদ্দিন। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের দায়িত্বে ছিলেন এ এস আই জুলফিকার আলম ও তার সঙ্গীয় পুলিশ ফোর্স। এলাকাবাসী জানান উৎসবমুখর পরিবেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন