1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’ চাকরির শুরু এবং শেষ দু’টোই হোক আনন্দময় সমন্বয়হীনতা আর কোন্দলে দুর্বল হয়ে পড়ছে বিএনপি মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা

জেলা পুলিশ, নরসিংদীর মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, May 5, 2024
  • 18 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: বুধবার (২৪ এপ্রিল, ২০২৪খ্রি.) নরসিংদী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলা পুলিশ, নরসিংদীর মার্চ/২০২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, নরসিংদী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম।
পুলিশ সুপার তার বক্তব্যে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সামগ্রিক বিষয়াদি নিয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি তিনি সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) অনির্বাণ চৌধুরী বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল কে, এম, শহিদুল ইসলাম সোহাগ, সহকারী পুলিশ সুপার, শিবপুর সার্কেল মোঃ মেসবাহ উদ্দিন, সহকারী পুলিশ সুপার রায়পুরা সার্কেল আফসান-আল-আলমসহ জেলার অন্যান্য ইউনিটের এবং জেলার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন