1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা নরসিংদী রোভার স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স অনুষ্ঠিত শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’

পলাশে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, July 29, 2021
  • 347 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: নরসিংদীর পলাশ উপজেলায় প্রথম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ সালের নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত আসন এবং সাধারণ আসনের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ে উপজেলার দুই ইউনিয়ন ডাংগা ও গজারিয়ার ২ জন চেয়ারম্যান এবং পরে পলাশ উপজেলা সম্মেলন কক্ষে দুটি ইউনিয়নের ৬ জন সংরক্ষিত আসনের নারী সদস্য এবং ১৮ জন সাধারণ আসনের সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দুই চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। শপথ গ্রহণকারী চেয়ারম্যানরা হলেন, ডাংগা ইউনিয়নের সাবের উল হাই (নৌকা) ও গজারিয়া ইউনিয়নের জাকির হোসেন চৌধুরী (স্বতন্ত্র)।
এদিকে দুপুর ১২টায় পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী ২ ইউনিয়নের নবনির্বাচিত ১৮ জন সাধারণ সদস্য (পুরুষ) এবং ৬ জন সংরক্ষিত (মহিলা) সদস্যদের শপথ পাঠ করান। এ সময় পলাশ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. নাসিরউদ্দীন, উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার ও সেলিনা আক্তার উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন