1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

সাবেক ছাত্রলীগ নেতা জায়েদুর রহমান ভুইয়ার ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, August 2, 2021
  • 319 বার দেখা হয়েছে

মোঃ নজরুল ইসলাম: ৯০ দশকের গৌরবময় ছাত্রলীগ সমন্বয় পরিষদ নরসিংদী সদর উপজেলা ও মাধবদী শহর ও কলেজ শাখার উদ্যোগে নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মরহুম জায়েদুর রহমান ভূইয়ার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে মাধবদী পৌরসভা মিলনায়তনে দুপুর ১২টায়।
উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯০ দশকের ছাত্রনেতা মাধবদী শহর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা আহবায়ক ও মাধবদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাধবদী পৌর মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন মানিক।
উক্ত সভায় সভাপতিত্ব করেন ৯০ দশকের ছাএনেতা নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৯০ এর গৌরবময় ছাত্রলীগ সমন্বয় পরিষদের আহ্বায়ক মোস্তাক আহমেদ (খোকন)। বক্তব্য রাখেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস. এম. সেলিম সিকু, ৯০ দশকের গৌরবময় ছাত্রলীগের সমন্নয় পরিচয় পরিষদের সদস্য সচিব হাজী মোঃ ভিপি হাফেজুর রহমান, যুগ্ম সদস্য সচিব হাজী আহসান হাবীব রোমান, সদর উপজেলা সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান, হাবিবুর রহমান বাবুল, আলমগীর হোসেন ভুইয়া, আপেল মাহমুদ চৌধুরী, মাধবদী শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মনিরসহ কাউন্সিলার, মাধবদী কলেজের সাবেক ভিপি ও সাবেক ছাত্রলীগ নেতা রিয়াজুল ইসলাম ভুইয়া, বাবুল মিয়া, আঃ মতিন, অঞ্জন দেবনাথ, সাবেক ছাত্রলীগ নেতা আলতাফ হোসেন, ভিপি আরিফ শরিফ হোসেন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন