1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
May 18, 2024, 12:40 pm

নরসিংদী সদরে ১২ ঘন্টার ব্যবধানে ২ গৃহবধূ খুন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, January 29, 2022
  • 296 বার দেখা হয়েছে

হলধর দাস: নরসিংদীতে ১২ ঘন্টার ব্যবধানে সুবর্ণা আক্তার (২১) এবং মানসুরা আক্তার (২৫) নামে দুই গৃহবধূ খুন হয়েছেন। এর একটি ঘটনা ঘটেছে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের চকপাড়া গ্রামে জনৈক ইদ্রিস মিয়ার বাড়িতে। নিহত সুবর্ণা এবাড়ির ভাড়াটিয়া মোঃ সোহেল মিয়ার স্ত্রী।
অপর হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৮/১/২০২২) বিকাল তিনটার দিকে নরসিংদী পৌর শহরের সাটিরপাড়া এলাকা ‘নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে সাত্তার ভিলায়। সাত্তার ভিলার ভাড়াটিয়া নিহত গৃহবধুর নাম মানসুরা আক্তার। তিনি স্থানীয় সাটিরপাড়া কালিকুমার ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের শিক্ষক মশিউর রহমান হিমেলের স্ত্রী।
হিমেলের বাড়ি নরসিংদীর বেলাব উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামে এবং মানসুরার বাড়ি নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা এলাকায়। তারা এ বাড়ি ভাড়াটিয়া বাসিন্দা।
নিহতদের স্বজন এবং স্থানীয় লোকজনের ভাষ্যমতে সুবর্ণা আক্তার খুন হয়েছেন তার স্বামীর হাতে এবং মানসুরা আক্তার খুন হয়েছেন দুর্বৃত্তের হাতে।
তবে পুলিশের পক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ হত্যাকান্ডের কোন সুস্পষ্ট কারণ জানা যায় যায়নি।
নিহতের স্বজন ও পুলিশ বলছে, শুক্রবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে সাংসারিক অভাব-অনটন নিয়ে সুবর্ণা এবং তার স্বামী সোহেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সোহেল ও সুবর্ণা দুজনেই উত্তেজিত হয়ে পড়েন। একপর্যায়ে উত্তেজিত সোহেল ঘরে থাকা একটি লোহার রেঞ্জ (ধাতব যন্ত্র) নিয়ে সুবর্ণার ওপর চড়াও হন। এ সময় ওই রেঞ্জ দিয়ে সুবর্ণার নাকে, মুখে ও মাথায় উপর্যুপরি আঘাত করে। ওই সময় সুবর্ণা বাধা দিলে ওই রেঞ্জ তার পেটে আঘাত করে। এতে তার নাড়িভূড়ি বেরিয়ে যায়। এ সময় ৬ মাস বয়সী শিশুটি তাদের পাশেই ঘুমিয়ে ছিল।
ওই সময় সুবর্ণার চিৎকারে প্রতিবেশি আশপাশের লোকজন এগিয়ে এসে নরসিংদী মডেল থানায় খবর দেন। পরে রাত ২টার দিকে মডেল থানার উপপরিদর্শক অভিজিৎ চৌধুরী ঘটনাস্থলে যান। ওই সময় গুরুতর আহত অবস্থায় সুবর্ণাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে সুবর্ণার মৃত্যু হয়।
অপরদিকে, মানসুরা আক্তারের স্বজনেরা জানিয়েছেন, শুক্রবার সকালে শিক্ষক মশিউর রহমান হিমেল তার শাশুড়ি ও ৪ বছর বয়সী কন্যা সন্তানকে বাসায় রেখে জরুরী কাজে গ্রামের বাড়ি বেলাবতে গিয়েছিলেন। এর পরপরই জামাই বিকেলে ফিরে আসবে মনে করে হিমেলের শাশুড়িও নিজ বাড়ি ফিরে যান। দুপুর দেড়টার দিকে হিমেল তার স্ত্রীকে ফোন করলে কেউ ফোন রিসিভ করেনি । তখন হিমেল তার শাশুড়িকে ফোন দিলে তিনি চলে গেছেন বলে জানেন।
এদিকে, শিশু কন্যাটি বাসার নিচে দোকান থেকে ফিরে বাসায় মায়ের গলাকাটা লাশ দেখে কান্নাকাটি করছিল। কেউ কোন সাড়া দেয়নি।
বিকেলে তিনটার দিকে হিমেলের শাশুড়ি মেয়ের বাসায় ফিরে দেখেন মানসুরার গলাকাটা রক্তাক্ত নিথর দেহ পড়ে আছে ঘরের মেঝেতে । খবর পেয়ে মানসুরার স্বামী হিমেল দ্রুত বাসায় ফিরে আসেন। পরে খবর পেয়ে সন্ধ্যার দিকে নরসিংদী সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মানসুরার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
শনিবার (২৯/১/২০২২) সন্ধ্যায় এরিপোর্ট লেখা পর্যন্ত সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) জানান, সুবর্ণা হত্যার হত্যার ঘটনায় তার স্বামী সোহেলকে গ্রেফতার করা হয়েছে।
অপরদিকে, মানসুরা হত্যার ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। তদন্ত তদন্ত চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন