1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 28, 2024, 12:31 pm
সর্বশেষ সংবাদ
রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের অবহেলায় নবজাতকের মৃত্যু নরসিংদীতে ২ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা নরসিংদীতে” শিক্ষার্থীদের মাঝে সততা চর্চা ও সততার অভ্যাস গড়ে তোলার লক্ষ্যে দুর্নীতি বিরোধী জনসচেতনতা সভা শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্ণামেন্টে কান্দাইল বন্ধু মহল একাদশের বিজয় মনোহরদী পৌরসভা মেয়রের সাথে ইমাম মোয়াজ্জিনদের মতবিনিময় স্বাস্থ্য মন্ত্রণালয়ের ১০ নির্দেশনা বায়বায়নে বেসরকারি হাসপাতালে অভিযান মূল্যস্ফীতি কমবে মে-জুনে সাবধান, বাজারে আসছে ‘গণধোলাই’ নরসিংদীর মডেল ক্যাডেট কেয়ার থেকে ৯ শিক্ষার্থী ক্যাডেটে ভর্তির লিখিত পরীক্ষায় চান্স রায়পুরায় স্থানীয় সরকার দিবস পালিত

শিবপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের টিম

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, April 3, 2022
  • 294 বার দেখা হয়েছে

এস এম খোরশেদ আলম: নরসিংদীর শিবপুরে ভূমিহীন ও গৃহহীনদের জন্য তৃতীয় পর্যায়ে ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয় হতে নরসিংদী জেলার দায়িত্বপ্রাপ্ত ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের কর্মকর্তারা।
শনিবার (০২ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলার চক্রধা ইউনিয়নের সাতপাড়া গ্রামে নির্মাণ করা ১০টি ঘর পরিদর্শন করেন ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপ পরিচালক ( অর্থ ও বানিজ্য) আবি আব্দুল্লাহ (উপ সচিব), উপ পরিচালক (জরিপ) মহঃ মনিরুজ্জামান (উপ সচিব)। এসময় নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ এস এম ইবনুল হাসান ইভেন, শিবপুরের ইউএনও জিনিয়া জিন্নাত, এসিল্যান্ড মোঃ শাহরুখ খান, শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান, স্থানীয় ইউপি চেয়ারম্যান বেনজির আহমেদ খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।
পরিদর্শন শেষে ঘর পাওয়া উপকার ভোগীদের সাথে মতবিনিময় করেন পরিদর্শক টিম। এসময় কর্মকর্তারা উপকারভোগীদের সাথে কথা বলে তাদের বিস্তারিত খোঁজ খবর নেন। উপ সচিব আবি আব্দুল্লাহ বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের আবাসনের জন্য আধা পাকা এসব ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। যাতে ভূমিহীন ও গৃহহীনরা নিরাপদে বসবাস করতে পারেন। আপনারা এসব ঘর পরিস্কার পরিচ্ছন্ন করে রাখবেন। ইউএনও জিনিয়িা জিন্নাত জানান, বর্তমানে তৃতীয় পর্যায়ে চক্রধা ইউনিয়নে ১০টি, যোশর ইউনিয়নে ২৫টি ও পুটিয়া ইউনিয়নে ৪টি সর্বমোট ৩৯টি ঘর নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে। এছাড়া শিবপুরে প্রথম ও দ্বিতীয় পর্যায়ে উপজেলার জয়নগর, দুলালপুর, আয়ুবপুর ইউনিয়নে মোট ৫১টি ঘর নির্মাণ করা হয়। এসব ঘর পাওয়া বাসিন্দারা এখন খুবই আনন্দিত এবং তাদের জীবন যাত্রার মান পাল্টে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন