1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা নরসিংদী রোভার স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স অনুষ্ঠিত শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’

মহান বিজয় দিবস-২০২৩ এ পুলিশ সুপার, নরসিংদী এবং পুলিশ নারী কল্যাণ সমিতি, নরসিংদী পুস্পস্তবক অর্পণ

ডেস্ক রিপোর্ট:
  • পোস্টের সময় Saturday, December 16, 2023
  • 168 বার দেখা হয়েছে

মহান বিজয় দিবস-২০২৩ উপলক্ষে জেলা পুলিশ, নরসিংদীর পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার, নরসিংদী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ১৬ ডিসেম্বর ২০২৩, সকাল ০৬ঃ৪১ ঘটিকায় মহান বিজয় দিবসের ঊষালগ্নে জেলা পুলিশ, নরসিংদী’র পক্ষ থেকে বিজয় দিবসের মাহেন্দ্রক্ষণে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় পুলিশ নারী কল্যাণ সমিতি, নরসিংদী’র পক্ষ থেকে ফুল দিয় শ্রদ্ধা নিবেদন করেন পুনাক সভানেত্রী মৌসুমী ওয়াদুদ চাঁদনী এবং পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ।
বিজয় দিবস বাঙালি জাতির মুক্তির মহান আলেখ্য। পরম গৌরবের ১৬ ডিসেম্বর তাই আজ একটি তারিখ নয়, একটি অধ্যায়। বঙ্গবন্ধুর ৭ই মার্চের আহবানে সাড়া দিয়ে সুদীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী স্বাধীনতা সংগ্রামের মধ্য দিয়ে ১৬ ডিসেম্বর ১৯৭১ এ মহামুক্তির মাধ্যমে আমরা পৃথিবীর বুকে এঁকেছি স্বপ্নের মানচিত্র। এই প্রতিক্রিয়া ব্যক্ত কওে সভানেত্রী সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন