1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 28, 2024, 9:03 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

টাঙ্গাইল-২ আসনের নৌকা প্রার্থীর অনুসারী দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, December 21, 2023
  • 144 বার দেখা হয়েছে

 

 

নিজস্ব প্রতিবেদক

 

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগের প্রার্থী তানভীর হাসান ওরফে ছোট মনিরের অনুসারী মো. মনিরকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। এসময় একটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

ক্রাইম প্রিভেনশন কোম্পানী-৩ (সিপিসি-৩) এর টাঙ্গাইল ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মনজুর মেহেদী ইসলাম জানান, জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শূঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেট, র‍্যাব, পুলিশ এবং আনসার সদস্যের সমন্বয়ে যৌথ বাহিনী টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় টহল অব্যাহত রয়েছে। বুধবার সন্ধ্যায় গোপালপুর উপজেলার আমতলা এলাকায় তল্লাশি চৌকি পরিচালনা করা হয়। এসময় একটি মাইক্রোবাসকে থামার সংকেত দিলে মাইক্রোবাসে থাকা কয়েকজন লোক দৌড়ে পালিয়ে যায়। পরে মো. মনির (২৫) নামের একজনকে গ্রেপ্তার করা হয়। মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে একটি রামদা, পাঁচটি চায়না তলোয়ার, ১৪টি বল্লম, ৯টি স্টিলের পাইপ জব্দ করা হয়।

 

অস্ত্রসহ গ্রেপ্তার মনির গোপালপুর উপজেলার ভুয়ার চক গ্রামের মো. লোকমানের ছেলে এবং নৌকার প্রার্থী তানভীর হাসানের আরিফের অনুসারী বলে জানিয়েছে পুলিশ।

 

এরআগে গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) নৌকার প্রার্থী তানভীর হাসান ছোট মনিরের অনুসারীরা স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সভা চলাকালে হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানাসহ নির্বাচন কমিশনে অভিযোগ দেওয়া হয়েছে। অভিযুক্তদের ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদুর রহমান।

 

এছাড়া নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে তানভীর হাসান ছোট মনিরকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে নির্বাচনী অনুসন্ধান কমিটি। টাঙ্গাইল জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছোট মনিরকে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নির্বাচন অনুসন্ধান কমিটি টাঙ্গাইল কার্যালয়ে স্বশরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন