1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 27, 2024, 12:25 am
সর্বশেষ সংবাদ
রোজার আগেই ভারত থেকে আসছে ৫০ হাজার টন পেঁয়াজ মার্কিন প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকের পর হতাশ কেন বিএনপি? বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ: বিশ্বব্যাংকের এমডি রায়পুরায় ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল চালক নিহত বাংলাদেশ কাঙ্ক্ষিত হয়ে উঠছে বাংলাদেশের সমুদ্রসম্পদ: অর্থনীতি সমৃদ্ধে গুরুত্বারোপ চীনের উত্থান কি পাশ্চাত্যের ঔপনিবেশিক আধিপত্যের কফিনে শেষ পেরেক? রায়পুরায় জোরপূর্বক বাউন্ডারী ওয়াল নির্মাণের চেষ্টা ॥ ৯৯৯ এ কল রায়পুরায় আলহাজ্ব মো: আবুল কাশেম মাস্টার স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সভাপতি আরিফুল্লাহ নূরী, সাধারণ সম্পাদক নুরুল আলম

ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, April 28, 2020
  • 447 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: ২৭ এপ্রিল সোমবার জেলা গোয়েন্দা শাখা, নরসিংদীর একটি টিম মাধবদী থানাধীন টাটাপাড়া এলাকা এবং নরসিংদী মডেল থানাধীন সাহেপ্রতাপ এলাকায় অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়িকে ১১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ সাকিব (২০), পিতা-ইব্রাহিম মিয়া, ২। মোঃ শাহাদত (২২), পিতা মৃত-মোতালিব মিয়া, ৩। মোঃ নাজমুল (২৩), পিতা-আয়নাল হক, সর্ব সাং-কান্দাইল (রশিদের বাড়ী), থানা-মাধবদী, জেলা- নরসিংদী। তাদের নিকট হতে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং একই অভিযানে নরসিংদী মডেল থানাধীন সাহেপ্রতাপ এলাকা হতে মাদক ব্যবসায়ী ৪। মোঃ রফিকুল ইসলাম (৪২), পিতা- আঃ আউয়াল এবং ৫। মোঃ আবুল কাশেম (৩৫), পিতা- রাজু মিয়া, উভয় সাং-নৌকাঘাটা, থানা-শিবপুর, জেলা-নরসিংদী।

তাদের নিকট হতে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয় । উক্ত আসামীরা করোনাভাইরাসের প্রাদুর্ভাব উপেক্ষা করে মাদক ব্যবসা করে আসছিল।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাধবদী ও নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন