1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
শিবপুর উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদপ্রার্থী বিএনপি নেতার প্রার্থীতা প্রত্যাহার রাজশাহী বিভাগীয় সমবায় কার্যালয়ের উদ্যোগে উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত রাজশাহীতে রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সে সনদ প্রদান ও সমাপনী অনুষ্ঠান অবজার্ভার রিসার্চ ফাউন্ডেশনের বিশ্লেষণ প্রতিবেশী দেশগুলোর সাথে সম্পর্ক জোরদারে মনোযোগ শেখ হাসিনার ইতিবাচক ধারায় দেশের অর্থনীতির সূচক প্রথম চ্যালেঞ্জ পার করেছে আওয়ামী লীগ, সামনে আরও তিন নরসিংদীতে বজ্রপাতে দুই কৃষিশ্রমিক নিহত, আহত দুই দাবি আদায়ে অনঢ পল্লী বিদ্যুৎ সমিতি, পঞ্চম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা নরসিংদীতে কোল্ড স্টোরেজে প্রায় ১৯ লাখ ডিম মজুদ নরসিংদীর দুই উপজেলায় কাপ-পিরিচের জয়

নরসিংদী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নুরুল ইসলামকে নিজ গ্রামবাসীর সংবর্ধনা প্রদান

হারুনূর রশিদ:
  • পোস্টের সময় Monday, February 19, 2024
  • 57 বার দেখা হয়েছে

নরসিংদীর রায়পুরায় নরসিংদী প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলামকে বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামবাসী ও স্থানীয় কয়েকটি সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত শনিবার দুপুরে উপজেলার মুছাপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামে রামনগর কিন্ডারগার্টেন স্কুল মাঠে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংক পিএলসি প্রধান কার্যালয়ের সাবেক এজিএম মো আব্দুর রাজ্জাক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ কমিটির অর্থ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হক।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন বোর্ডের যুগ্ম সচিব মোহাম্মদ আরিফুল হক। এ ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন এ্যাডভোকেট মো. মাহবুব উল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম, সংবর্ধিত অতিথি নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম, বীরশ্রেষ্ঠ বৈমানিক মতিউর কল্যাণ সংস্থার সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন ছগির ও মুছাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম সরকার প্রমুখ। এ ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী অভিভাবকরা উপস্থিত ছিলেন। স্থানীয় কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অতিথিবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে প্রতিযোগি ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতির দর্পণ। এটি একটি মহান পেশা। তারই উজ্জল নক্ষত্র হলো এই গ্রামের সন্তান সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম। একজন প্রকৃত সাংবাদিকই পারে দেশ ও জনগনের কল্যাণে কাজ করতে। তিনি একজন স্বাধীন চেতনার নান্দনিক মানুষ। পেশাগত জীবনেও তিনি অত্যন্ত সুমিষ্টভাষী ব্যক্তি হিসেবে সকলের প্রিয় মানুষ। দেশের প্রথম সারির মিডিয়া ‘দৈনিক সমকাল পত্রিকা’র জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। গত নরসিংদী প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি নির্বাচিত হন। সভাপতি হিসেবে নূরুল ইসলাম নির্বাচিত হওয়ায় বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের মানুষ আজ গৌরবান্বিত। আমরা তার জীবনের সার্বিক মঙ্গল কামনা করছি। আগামীতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দেশ ও জাতীয় কল্যাণে কাজ করে যাবেন। অনুষ্ঠানে নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ নুরুল ইসলামকে এলাকাবাসী ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট উপহার দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন