1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 8:49 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

নরসিংদী জেলা পুলিশ অবৈধ অস্ত্র উদ্ধারে ২য় স্থান এবং পুলিশ পদক (বিপিএম/পিপিএম) ও আইজিপি এক্সামপ্লেরি গুড সার্ভিস বেজ-২০২৪ প্রাপ্তিতে ফুলেল শুভেচ্ছা বিনিময়

ডেস্ক রিপোর্ট:
  • পোস্টের সময় Friday, March 8, 2024
  • 233 বার দেখা হয়েছে

পুলিশ সপ্তাহ ২০২৪ উপলক্ষে অপরাধ পর্যালোচনায় অবৈধ অস্ত্র উদ্ধারে নরসিংদী জেলা অসামান্য অবদান রেখে ২য় স্থান অর্জন করে। পুলিশ সুপার, নরসিংদী’র দক্ষ নেতৃত্বের ধারাবাহিকতায় নরসিংদী জেলা পুলিশ এ মাইলফলক অর্জন করতে সক্ষম হয়। এছাড়া, বীরত্ব ও সাহসিকতাপূর্ণ এবং প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশ সুপার, নরসিংদী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম ও এক্সামপ্লেরি গুড সার্ভিস বেজ-২০২৪ প্রাপ্ত হন।

অবৈধ অস্ত্র উদ্ধারে ২য় স্থান অর্জন এবং ও এক্সামপ্লেরি গুড সার্ভিস বেজ-২০২৪ পাওয়ায়  বুধবার (৬ মার্চ ২০২৪) পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার, নরসিংদী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএমকে নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এছাড়া জেলায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস), নরসিংদী’সহ মোট ০৪ জন পদক প্রাপ্ত হওয়ায় পুলিশ সুপার, নরসিংদী তাদের ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

পদক প্রাপ্তগণ হলেন- ১। চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ এর মাধ্যমে প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), নরসিংদী বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)- সেবা পদক প্রাপ্ত হন।

২। অপরাধ নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার সহস্য উদঘাটন এবং প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ মোঃ আজিজুর রহমান, অফিসার ইনচার্জ, বেলাব থানা, নরসিংদী রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবা পদক প্রাপ্ত হন।

৩। গুরুত্বপূর্ণ মামলার সহস্য উদঘাটন, অবৈধ অস্ত্র উদ্ধারের স্বীকৃতিস্বরূপ আবুল কাশেম ভূইয়া, অফিসার ইনচার্জ, মনোহরদী থানা, নরসিংদী রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবা পদক প্রাপ্ত হন।

৪। এবং গুরুত্বপূর্ণ মামলার সহস্য উদঘাটন, অবৈধ অস্ত্র উদ্ধারের স্বীকৃতিস্বরূপ মোহাম্মদ কামরুজ্জামান, অফিসার ইনচার্জ, মাধবদী থানা, নরসিংদী ও এক্সামপ্লেরি গুড সার্ভিস বেজ-২০২৪ প্রাপ্ত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন