1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 11:27 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

দক্ষিণ ধুরু তরুণ যুব সংঘের আহ্বায়ক কমিটি গঠন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, March 17, 2024
  • 217 বার দেখা হয়েছে

লোকমান হোসেন: নরসিংদী জেলার বেলাব উপজেলার স্বনামধন্য “দক্ষিণধুরু তরুণ যুবসংঘ”একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। দীর্ঘ পাঁচ বছরেরও অধিক সময় ধরে সমাজের নানা পেশাজীবী মানুষকে নিয়ে এই সংগঠনটি কাজ করে আসছে। সৎ ও আদর্শিক মনোভাবের শতাধিক তরুণদের নিয়ে এই সংগঠনের পথচলা।
পিছিয়ে থাকা সুবিধা বঞ্চিত তরুণদের কর্মসংস্থানের ব্যবস্থা করা, স্কুল কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীদের জন্য পাঠাগার স্থাপন করা, বয়স্ক শিক্ষা ও ধর্মীয় শিক্ষার ব্যবস্থা করা সহ সমাজে যৌতুকপ্রথা ও বাল্যবিবাহ প্রতিরোধে অবস্থান কর্মসূচি গ্রহণ করা এবং গ্রামীণ অবকাঠামোতে কার্যকরী পদক্ষেপ নেওয়া এই সংগঠনের মূল লক্ষ্য।
শনিবার (১৬ মার্চ) সংগঠনের নিজ কার্যালয়ে ১১সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। জানা যায় সংগঠনটির কার্যনির্বাহী পরিষদের মেয়াদ উত্তীর্ণ হওয়ার কারণে জরুরী সভার নিন্মিত্তে একটি পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি গঠন করা হয় এতে ইমরান হোসেন রাব্বিকে আহবায়ক এবং মাহবুব হাসান টুটুলকে সদস্য সচিব করা হয়।
অন্যান্যদের মধ্যে জাহিদ হাসান তন্ময়,মেহেদী হাসান মামুন,তারিফুল ইসলাম,সায়ান ইসলাম শাওন,মোঃ সাজন মিয়া, মোহাম্মদ নূর হোসেন, মোঃ আমির হামজা, মোহাম্মদ পিয়াস মিয়া, মোঃ মোকাম মিয়াকে আহবায়ক কমিটির সদস্য করা হয়। সংগঠনের সাবেক সভাপতি রুহুল আমিন এবং সাধারণ সম্পাদক নাহিদ মাহাদিন স্বাক্ষরিত ৩ মাস মেয়াদী আহবায়ক কমিটিকে অনুমোদন দেওয়া হয়। যাতে পূর্ণাঙ্গ একটি শক্তিশালী কার্যকরী পরিষদ গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন