1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 5:55 pm
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

শিবপুরে ফুডবাড়ি ও পঞ্চকন্যা অনলাইন রেস্টুরেন্ট এর উদ্বোধন করলেন এমপি রোজী

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, March 19, 2024
  • 85 বার দেখা হয়েছে

 

শিবপুর প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে ফুডবাড়ী ও পঞ্চকন্যা নামে একটি অনলাইন রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) সন্ধ্যারাতে উপজেলার শিবপুর গ্রামের আব্দুল মান্নান কমান্ডার এর বাড়িতে এই রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ড. ইঞ্জিনিয়ার মাসুদা সিদ্দিকী রোজী। এ উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠান ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি জি এম তালেব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল। এছাড়া শিবপুর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি বিপ্লব চক্রবর্তী, শিবপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সুশাসনের জন্য নাগরিক শিবপুর এর সভাপতি সাংবাদিক মো: আসাদুজ্জামান আসাদ, সম্পাদক নরসিংদী প্রেস কøাবের সদস্য এস. এম আরিফুল হাসান, সুশাসনের জন্য নাগরিক শিবপুর এর যুগ্ম সম্পাদক সাংবাদিক মোমেন খান, অর্থ সম্পাদক সাংবাদিক আতাবুর রহমান সানি, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হৃদয় এস সরকার, সাংবাদিক ইলিয়াছ হায়দার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফুডবাড়ি ও পঞ্চকন্যা অনলাইন রেস্টুরেন্ট এর উদ্যোক্তা মেহেরনিগার মনি।

উদ্বোধনকালে এমপি ড. ইঞ্জিনিয়ার মাসুদা সিদ্দিকী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের কল্যাণে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছেন। তিনি নারীদের মর্যাদা প্রতিষ্ঠা করছেন। দেশের সকল সেক্টরে নারীদের নিয়োগ দিচ্ছেন। নারীদের স্বাবলম্বী করতে বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছেন। যারা উদ্যোক্তা তাদের সহযোগিতা করছেন। আজকে যে রেস্টুরেন্ট উদ্বোধন হলো ফুডবাড়ি, আমি আশা করি এই রেস্টুরেন্ট ভালো সার্ভিসের মাধ্যমে সারা দেশে অবস্থান করে নিবে। এতে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন