1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 5:26 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

ইফতার করতে বাড়িতে যাওয়ার পথে এক শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক |
  • পোস্টের সময় Tuesday, March 26, 2024
  • 54 বার দেখা হয়েছে

নরসিংদীর রায়পুরায় নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়ক দুর্ঘটনায় মো. ফাহিম খা (১৭) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যা ৬ টায় নরসিংদী-রায়পুরা সড়কের আমিরগঞ্জ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ফাহিম খা আমিরগঞ্জের খা বাড়ির আওলাদ খার ছেলে। এসএসসি পাস করা বাবার ব্যবসা দেখাশোনা করতে।
ঘটনা সত্যতা নিশ্চিত করেন রায়পুরা থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম।

প্রত্যক্ষদর্শ স্থানীয়রা জানান, ইফতারের সময় সন্ধ্যায় নিহত ফাহিম বাবার দোকান থেকে ইফতারের জন্য মোটর বাইক নিয়ে দ্রুতগতিতে বাসায় ফিরছিলেন। এমন সময় এক পথচারী রাস্তা পারাপার হওয়ার সময় তাকে বাঁচাতে গিয়ে ব্রেক ধরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি থেকে ছিটকে পড়ে যান। বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারি চালিত অটোরিকশার চাকার নিচে চাপা পড়ে মাথা আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের চাচা হাকিম খা বলেন, ফাহিম এসএসসি পাশ করে পড়াশোনার পাশাপাশি বর্তমানে বাবার মিষ্টির দোকান দেখাশোনা করতো। দোকান থেকে ইফতারের জন্য বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত হন। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, এ ঘটনার পর পর স্থানীয়রা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। তাদের সাথে কথা বলেছি তারা কোন অভিযোগ করবে না। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন