1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 6:03 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

স্বাধীনতা দিবসে রায়পুরা উপজেলা আওয়ামী লীগের র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, March 27, 2024
  • 100 বার দেখা হয়েছে

 

বশির আহম্মদ মোল্লা:

বঙ্গবন্ধু মানে বাংলাদেশ বঙ্গবন্ধু মানে স্বাধীনতা’উক্ত স্লোগানকে সামনে রেখে ৫৪তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে রায়পুরা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল র‌্যালী ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকালে রায়পুরা উপজেলা পরিষদ প্রাঙ্গনে পাড়াতলী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, পাড়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, স্বাধীনতা পদকপ্রাপ্ত একেএম বজলুর রহমান ও শাহানারা বেগম ফাউন্ডেশনের পরিচালক চরের কৃতি সন্তান আলহাজ¦ ফেরদৌছ কামাল জুয়েল এর সমর্থনে বিশাল র‌্যালী শেষে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে  বক্তব্য রাখেন হাজী মো: মিজানুর রহমান চৌধুরী। এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসাইন ও সাধারন সম্পাদক ইমান উদ্দিন ভুইয়া, আলহাজ¦ ফেরদৌছ কামাল জুয়েল, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান মো: মাসুদুর রহমান মাসু. মির্জানগর ইউপি সাবেক চেয়ারম্যান হুমায়ন কবির সরকার, উপজেলা আওয়ামী লীগ কৃষি বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মুক্তিযোদ্ধা লীগ, তাঁতী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

বক্তারা বলেন, একটি চক্র আওয়ামী লীগের ক্ষমতা দাপট দেখিয়ে ত্যাগী নেতাকর্মীদের উপর অত্যাচার নির্যাতন বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করা হয়। চক্রটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে বিগত দিনে পরিক্ষিত ত্যাগী নেতা কর্মীদের বাদ দিয়ে দলীয় মনোনয়ন বানিজ্য পদ-পদবী, দলীয় ক্ষমতা অপব্যবহার করে, খুনিখারাপিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করা হয়। এবার রায়পুরা বাসী সুবিধাবাদীদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে প্রতিহত করার ঘোষনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন