1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 9:17 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

অসতর্ক পারাপারের সময় রেললাইনে পা দিতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, March 29, 2024
  • 62 বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি

নরসিংদী রেলওয়ে স্টেশনসংলগ্ন বটতলা এলাকায় ট্রেনের ধাক্কায় খোকন মিয়া নামের একজন রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় এ ঘটনা ঘটে।

নিহত খোকন মিয়া (৪০) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার টিয়ারগাঁও এলাকার বারিক উল্লাহর ছেলে। নরসিংদী শহরের পশ্চিম কান্দা পাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে আটটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এ সময় খোকন মিয়া বটতলা এলাকায় রেললাইন পার হচ্ছিলেন। ঘটনাস্থলে বেশ কিছু লোক চিৎকার করে তাঁকে সতর্ক করেন। তবে তিনি তা শুনতে পাননি। রেললাইনে পা দেওয়া মাত্রই দ্রুতগামী ট্রেনটি তাঁকে ধাক্কা দেয়। ট্রেনের ধাক্কায় তিনি পাথরের ওপর ছিটকে পড়েন। ঘাড়সহ শরীরের বিভিন্ন অংশ মচকে গিয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নাজিউর রহমান ঘটনাস্থলে যান। তিনি লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসেন। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির সময় ফাঁড়িতে এসে লাশ শনাক্ত করেন নিহত ব্যক্তির স্ত্রী নাছিমা বেগম।

নাছিমা বেগম বলেন, সকালে নাশতা খেয়ে তাঁর স্বামী কাজে বের হয়েছিলেন। বটতলা এলাকায় রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তাঁর মৃত্যুর খবর শুনে তিনি পুলিশ ফাঁড়িতে এসেছেন। ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের আবেদন জানান তিনি।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই নাজিউর রহমান জানান, অসতর্কভাবে রেললাইন পার হওয়ার সময় আন্তনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির স্ত্রী লাশ শনাক্ত করেছেন। তিনি ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর চাইছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন