1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নরসিংদী রোভার স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স অনুষ্ঠিত শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’ চাকরির শুরু এবং শেষ দু’টোই হোক আনন্দময়

রায়পুরায় দু;দল গ্রামবাসী সংঘর্ষ আহত অন্তত ২০, বসতঘর ও খরের গাঁদায় অগ্নিসংযোগসহ লুটপাটের অভিযোগ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, April 7, 2024
  • 77 বার দেখা হয়েছে

 

রায়পুরা প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ২০ জন।  এ ঘটনায় বাড়ীঘর ভাঙচুর অগ্নিসংযোগ ও লুটপাটের পাল্টাপাল্টি অভিযোগ  উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ পশ্চিম পাড়া ও পূর্ব পাড়া  গ্রামবাসীর মধ্যে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,গত এক এপ্রিল পূর্ব পাড়ার সফিব নামে ব্যক্তির সাথে মধুর চাক নিয়ে বাক বিতন্ডা হয় পাশর্^বর্তী বেলাবো উপজেলার ইব্রাহিমপুর গ্রামের জৈনক ব্যক্তির সাথে। এর জেরে সফিক ইব্রাহিমপুর গ্রামের অন্য ব্যক্তিকে আটক করে তার মটর সাইকেল আটকিয়ে রাখে। ওই ব্যক্তি  পশ্চিম পাড়ার  হাজারী বাড়ীর আত্মীয় হন। পরে হাজারী বাড়ীর লোকজন মটর সাইকেলটি উদ্ধার করেন। এ নিয়ে উভয় গ্রামের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিষয়টি বিরোধ মিমাংসা করার জন্যে বৃহস্পতিবার মাহমুদাবাদ তরকারী বাজারে স্থানীয় বর্তমান ইউপি চেয়ারম্যান মো: মঞ্জুর এলাহী ও সাবেক ইউপি চেয়ারম্যান ফাইজুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা বসেন দরবারে। দরবারে একটি তুচ্ছ বিষয় নিয়ে উভয় গ্রামের লোকজন সংঘর্ষে জরিয়ে পড়লে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে মোবাইল ফোনে কথা হয় সাবেক ইউপি চেয়ারম্যান  ফাইজুর রহমানের সাথে। তিনি জানান,দুই গ্রামের বিরোধ আপোষ মিমাংসা করার জন্য বসলে দরবারের মাঝেই দুই দল দেশী অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরে।

খবর পেয়ে রায়পুরা ও বেলাবো থানার এ এস পি সার্কেল মো. আফসারুল আলম ও রায়পুরা থানার ওসি মোঃ সাফায়েত হোসেন পলাশ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ সময় তিনি জানান এলাকার পরবর্তী যে কোন সহিংসতা এড়াতে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন আছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন