1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
শিবপুর উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদপ্রার্থী বিএনপি নেতার প্রার্থীতা প্রত্যাহার রাজশাহী বিভাগীয় সমবায় কার্যালয়ের উদ্যোগে উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত রাজশাহীতে রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সে সনদ প্রদান ও সমাপনী অনুষ্ঠান অবজার্ভার রিসার্চ ফাউন্ডেশনের বিশ্লেষণ প্রতিবেশী দেশগুলোর সাথে সম্পর্ক জোরদারে মনোযোগ শেখ হাসিনার ইতিবাচক ধারায় দেশের অর্থনীতির সূচক প্রথম চ্যালেঞ্জ পার করেছে আওয়ামী লীগ, সামনে আরও তিন নরসিংদীতে বজ্রপাতে দুই কৃষিশ্রমিক নিহত, আহত দুই দাবি আদায়ে অনঢ পল্লী বিদ্যুৎ সমিতি, পঞ্চম দিনেও কর্মবিরতিতে কর্মকর্তা কর্মচারীরা নরসিংদীতে কোল্ড স্টোরেজে প্রায় ১৯ লাখ ডিম মজুদ নরসিংদীর দুই উপজেলায় কাপ-পিরিচের জয়

র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ কর্তৃক পলাতক আসামী আরমান গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, April 10, 2024
  • 24 বার দেখা হয়েছে

প্রেসবিজ্ঞপ্তি: বন্দর থানার গণধর্ষণ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী আরমান (২০)’কে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে বন্দর থানার গণধর্ষণ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি আরমান (২০)’কে গ্রেফতার করেন। প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী আরমান (২০) নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মামলা নং-৩৫(১০)১৯, নারী ও শিশু-৩১১/২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(৩) এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী। ঘটনার পর হতে উক্ত আসামী আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী কর্তৃক গ্রেফতার এড়ানোর জন্য আত্মগোপনে ছিল।

বর্ণিত গণধর্ষণ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাকত আসামী আরমান (২০)’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, নারায়ণগঞ্জ, সিপিএসসি এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করে। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বর্ণিত গণধর্ষণ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী আরমান (২০), পিতা-মৃত আকবর আলী, সাং-কুড়িপাড়া, থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ’কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ০৮/০৪/২০২৪ খ্রিঃ তারিখ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে আসামী’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন