1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নারায়ণগঞ্জে উত্তরা মোটর্স এর এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ীর ডিলার শো-রুম উদ্বোধন বিনা পয়সাতেও নির্বাচন হয়, তা আমি প্রমাণ করার চেষ্টা করেছি চেয়ারম্যান পদপ্রার্থী এড. মু. ফজলুল হক পলাশে প্রত্যাগত অভিবাসীকর্মীদের পুন:একত্রীকরণে সেমিনার মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি উপজেলা পরিষদ নির্বাচন কালিয়াকৈরের অভিভাবক কে হবেন বেলাবোতে পোল্ট্রি খামার, দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা ব্যতিত আমাদের মধ্যে শান্তি আসবে না পরকালেও আমরা মুক্তি পাবো না -মুফতি মোস্তফা আল ফারুকী নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজে বিজ্ঞান মেলায় জেলা পর্যায়ে সিনিয়র গ্রুপে ১ম স্থান অর্জনকারীদের পুরস্কৃত করা হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ শিবপুর ও রায়পুরা উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

তীব্র গরমে বিশুদ্ধ পানি-খাবার স্যালাইন দিলেন পলাশের ইউএনও

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, May 1, 2024
  • 29 বার দেখা হয়েছে

পলাশ প্রতিনিধিঃ
বৈশাখ মাসে চলছে সারাদেশে প্রচন্ড তাপদাহ ও তীব্র গরম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হচ্ছে না সাধারণ মানুষ। ঠিক সেই সময়ে নরসিংদীর পলাশ উপজেলার বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে রিকশা, ভ্যান, ইজিবাইকচালক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শহীদুল্লাহ।
আজস শুক্রবার দুপুর সাড়ে ১১টা থেকে ১ টা পর্যন্ত উপজেলার পলাশ বাস স্ট্যান্ড মোড়, উপজেলা পরিষদ প্রাঙ্গণ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হয়েছে। এছাড়া প্রায় ৪ শতাধিক শ্রমিক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ।
উপজেলা প্রশাসনের এমন উদ্যোগকে ধন্যবাদসহ কৃতজ্ঞতা জানিয়ে রিকশা চালক রেদোয়ান বলেন, প্রচন্ড তাপ ও তীব্র গরমের কারণে ঘর থেকে মানুষ বিনা প্রয়োজনে বাহির হচ্ছে না। পেট তো আর এসব বোঝে না। তাই রিকশা নিয়ে রাস্তায় বাহির হয়েছি। সকাল থেকে যাত্রী ও তেমন পাচ্ছি না। পলাশ বাস স্ট্যান্ড মোড়ে বসে আছি, এমন সময় হঠাৎ আমার হাতে পানির গ্লাস ও খাবার স্যালাইন তুলে দিলেন ইউএনও স্যার। আমি খুব খুশি। আমি ইউএনও স্যারের জন্য মন থেকে দোয়া করি আল্লাহ যেন ওনাকে ভালো রাখেন।
জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, তীব্র গরম ও প্রচন্ড তাপদাহে পুড়ছে সারাদেশ। এ সময় সবচেয়ে কস্টে থাকে রিকশা, ভ্যান, ইজিবাইকচালক ও খেটে খাওয়া সাধারণ মানুষ। তাই আমার ব্যক্তিগত উদ্যোগে অল্প পরিসরে হলেও বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন ব্যবস্থা করেছি। এটি পলাশ উপজেলার সব কয়টা ইউনিয়ন সহ বিভিন্ন মোড়ে মোড়ে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন ব্যবস্থা করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন