1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 23, 2024, 5:58 pm
সর্বশেষ সংবাদ
শ্রীপুরে মহাসড়কের পাশের সাড়ে ৩ হাজার অবৈধ স্থাপনা উচ্ছেদ ট্রাব অ্যাওয়ার্ড পেলেন পরিচালক পলাশ মণি দাস নরসিংদীতে প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত পাঁচদোনা কেন্দ্রে নকলমুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত মনোহরদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত সাস নরসিংদীর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয় গাঁজীপুরের গভীর বনে নক্ষত্রবাড়ী রিসোর্টে ভেজাল খাবার বিক্রেতাদের আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে -আসমা সুলতানা নাসরীন বই মেলায় পাওয়া যাচ্ছে নূরুল ইসলাম নূরচানের তিন বই বেলাবতে কৃষি ব্যাংক কর্তৃক গ্রাহকদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত মাধবদীতে ১৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নরসিংদীতে কোভিড আক্রান্ত দুই নারীর মৃত্যু

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, June 30, 2020
  • 334 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: গত ২৪ ঘণ্টায় নরসিংদী সদর উপজেলায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। একই সময়ে নরসিংদীতে নতুন করে আরও ২২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলাজুড়ে মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ৩৪১। রোববার বিকেলে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম। এ নিয়ে জেলায় ৩১ জনের মৃত্যু হয়েছে। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন কমপক্ষে ৪০ জন।
মারা যাওয়া ওই দুই নারী হলেন, সদর উপজেলার মাধবদীর ছোট মাধবদী এলাকার সবিতা ভৌমিক (৪৪) ও চিনিশপুরের ঘোড়াদিয়া এলাকার জাহেদা বেগম (৫১)। সবিতা ভৌমিক রোববার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ও জাহেদা বেগম গত শনিবার বিকেল সাড়ে চারটায় নিজ বাড়িতে মারা যান।
সবিতা ভৌমিক সম্প্রতি উপসর্গ নিয়ে নমুনা দিলে তাঁর করোনাভাইরাস সংক্রমণ পজিটিভ আসে। ওই দুজনের মরদেহ সদর উপজেলার কুইক রেসপন্স টিমের (তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণকারী দল) মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে দাফন ও সৎকার করা হয়।
সিভিল সার্জন কার্যালয় বলছে, ১৯ ও ২০ জুন করোনাভাইরাসে সংক্রমিত সন্দেহে ১৬৭ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়।
গত শনিবার রাতে আসা নমুনা পরীক্ষার ফলাফলে নতুন করে ২০ জন করোনাভাইরাস শনাক্ত বলে জানানো হয়। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার আটজন, পলাশ উপজেলার পাঁচজন, রায়পুরা, মনোহরদী ও শিবপুর এই তিন উপজেলায় দুজন করে এবং বেলাব উপজেলায় একজন ব্যক্তি রয়েছেন। এ ছাড়া সদর উপজেলা থেকে আইইডিসিআরে পাঠানো ছয়টি নমুনার মধ্যে দুজনের পজিটিভ আসে।
নরসিংদীর সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম জানান, নতুন করে আক্রান্তদের পরিবারের সদস্য ও সং¯পর্শে আসা লোকজনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং তাঁদের হোম কোয়ারেন্টিনে থাকতে বাধ্য করা হয়েছে। এখন ২৫ জন আক্রান্ত ব্যক্তি ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হয়েছেন ৮৭৫ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন