1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 23, 2024, 4:20 pm
সর্বশেষ সংবাদ
ট্রাব অ্যাওয়ার্ড পেলেন পরিচালক পলাশ মণি দাস নরসিংদীতে প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত পাঁচদোনা কেন্দ্রে নকলমুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত মনোহরদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত সাস নরসিংদীর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয় গাঁজীপুরের গভীর বনে নক্ষত্রবাড়ী রিসোর্টে ভেজাল খাবার বিক্রেতাদের আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে -আসমা সুলতানা নাসরীন বই মেলায় পাওয়া যাচ্ছে নূরুল ইসলাম নূরচানের তিন বই বেলাবতে কৃষি ব্যাংক কর্তৃক গ্রাহকদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত মাধবদীতে ১৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক নবীনগরের সিএনজি ও অটো রিক্সা থেকে প্রকাশ্যে চাঁদাবাজি (জিপি তোলা) বন্ধ ঘোষণা

নরসিংদীবাসীকে এসপি প্রলয় কুমার জোয়াদারের ঈদ শুভেচ্ছা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 6, 2020
  • 306 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে নরসিংদী জেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার (এসপি) প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার, পিপিএম)। শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় জেলা পুলিশের দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই শুভেচ্ছা জানানো হয়। বাংলাদেশে বৈশ্বিক মহামারী করোনার থাবা ও বন্যার ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠে মানুষ যেন সুন্দর জীবন-যাপনে ফিরে আসার প্রত্যয় ব্যক্ত করেন এসপি।
পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার সকলকে ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, ঈদের অম্লান পরশে সবাই অবগাহন করুক আনন্দের মেলায়। ঈদ-উল-আযহা আত্মত্যাগ, ধৈর্য্য, মানবতা, সহমর্মিতার বার্তা ছড়িয়ে নিবিড় সামাজিক বন্ধন সৃষ্টি করে। সাম্য, ভ্রাতৃত্ব, ঐক্য, সৌহার্দ্য, সম্প্রীতির নির্মল আনন্দে অবগাহন করে। আত্মত্যাগে বলীয়ান হয়ে সবার আনন্দ উদযাপনের সমান সুযোগ মহান সাম্যবাদী দর্শনের বহিঃপ্রকাশ।
জাতির যে কোন ক্রান্তিলগ্নে একতার চেতনা আমাদের পথ চলতে শেখায়। এ মুহূর্তে একটি ক্ষুদ্র অণুজীবের প্রকোপে সমগ্র বিশ্ব আন্দোলিত। লক্ষ প্রাণের মৃত্যুতে সহজ সমর্পণে জাগতিক জীবনের সকল মোহ, চাকচিক্য নূতনভাবে অনুধাবিত হয়। প্রজাতন্ত্রের দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে সরকার কর্তৃক প্রদত্ত নির্দেশনা ও অনুশাসন যথাযথ বাস্তবায়নপূর্বক কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। কোভিড-১৯ সংক্রমণের বিরুদ্ধে সম্মুখ যুদ্ধের এই সময়ে ঈদ উদযাপনও ভিন্নতর। করোনা ও বন্যার ভয়াল থাবায় এবার চারপাশে মৃত্যু ও ধবংসের হাহাকার৷ আমাদের সর্বস্ব নিয়ে তাই দাঁড়াতে হবে অসহায়দের পাশে। এবারের ঈদ প্রকৃত অর্থেই আত্মত্যাগ, মানবতা, ভ্রাতৃত্ববোধ আর মনুষ্যত্বের অম্লান পরশে বাঙময়।
“ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। অনাবিল আলোর মেলায় করোনামুক্ত হোক ধরণী।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন