1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা নরসিংদী রোভার স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স অনুষ্ঠিত শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’

পলাশে হতদরিদ্র নারীরা পেল ডিএফইডির আর্থিক অনুদান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, August 3, 2021
  • 297 বার দেখা হয়েছে

পলাশ প্রতিনিধি: নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌর এলাকায় ঢাকা আহছানিয়া মিশনের অর্থায়নে বেসরকারি এনজিও প্রতিষ্ঠান ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (ডিএফইডি) এর উদ্যোগে পাঁচ জন হতদরিদ্র নারীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ সোমবার বিকেলে ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট ঘোড়াশাল পাইকসা শাখায় এক সংখিপ্ত আলোচনা সভা শেষে এ অনুদান প্রদান করা হয়।
ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট ঘোড়াশাল পাইকসা শাখার ম্যানেজার মানসুরা সুলতানার সভাপতিতে ¡ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিজন হতদরিদ্র নারীকে ২৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ ও বিশেষ অতিথি ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিএফইডি’র এরিয়া শফিকুল করিম ও ঘোড়াশাল পৌর নারী কাউন্সিলর শারমিন সুলতানা। এ সময় পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও পৌরমেয়র শরীফুল হক বলেন, করোনাভাইরাসে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে সরকারের ত্রাণ সহায়তা ও আর্থিক সহযোগিতা অব্যাহত রয়েছে। এমন পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বেসরকারি এনজিও প্রতিষ্ঠান ডিএফইডি হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছে সেটি সত্যিই ভালো উদ্যোগ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন