1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
মাধবদী সিটি প্রাইভেট হাসপাতালে প্রসূতি নারীর মৃত্যু নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক নিহত, যাত্রী আটক শিবপুরে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা নরসিংদী রোভার স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স অনুষ্ঠিত শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ

নরসিংদীতে করোনায় একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৫

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, August 14, 2021
  • 271 বার দেখা হয়েছে

হলধর দাস: নরসিংদীতে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যুবরণ করেছে ১ জন। নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরো ১৫৫ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৯ হাজার ৩৪০ জনে এবং মৃত্যুর সংখ্যা দাড়াল ৮২ জনে। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ৩৬ ভাগ। শনিবার (১৪ আগস্ট) নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।
এ পর্যন্ত মোট শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৫ হাজার ৬২ জন, শিবপুরে ১ হাজার ৭৫ জন, পলাশে ১ হাজার ৪৭৫ জন, মনোহরদীতে ৬৩০ জন, বেলাবোতে ৬২৩ জন ও রায়পুরাতে রয়েছে ৫২৫ জন।
নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৪৪ হাজার ৫৫৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ২ হাজার ৩২৪ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৬০ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ২ হাজার ২৬৪ জন।
নতুন করে শিবপুরে ১ জনসহ এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৮২ জন। মৃত্যুবরণকারীদের মধ্যে নরসিংদী সদরে ৩৭, পলাশে ০৭, বেলাব ০৯, রায়পুরা ১০, মনোহরদী ০৭ ও শিবপুরে ১২ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন