1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে দোয়া চেয়েছেন মনোহরদী পৌরসভার সাবেক মেয়র ডা.আব্দুল খালেক

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, April 9, 2024
  • 37 বার দেখা হয়েছে

 

 

মনোহরদী সংবাদদাতা

পবিত্র ঈদুল ফিতর  উপলক্ষে মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এবং শারিরীক সুস্থতা কামনা করে দেশ ও বিদেশের সকল মুসলিম উম্মাহর নিকট দোয়া চেয়েছেন বিশিষ্ট সমাজসেবক,রাজনীতিবিদ, মনোহরদীর কৃতি সন্তান ও মনোহরদী পৌরসভার সাবেক সফল মেয়র ডা.আব্দুল খালেক।

এ ছাড়াও তিনি রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মনোহরদী উপজেলাসহ দেশ বিদেশের  সকল মুসলমানদের প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন তিনি । দীর্ঘ দিন দেশের বাইরে চিকিৎসা শেষে তিনি এখন নিজ বাড়িতে অবস্থান করছেন। মনোহরদী পৌরসভার সাবেক এই সফল মেয়র ডা. আব্দুল খালেক ছিলেন একজন বর্ণাঢ্য রাজনৈতিকবিদ। তিনি একজন সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে, দূঃসময়ে এলাকার লোকজন তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছিল এবং এখনো পাচ্ছেন। এলাকায় সামাজিক, পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা ছিল অপরিসীম। একজন সৎ নির্বিক জনপ্রতিনিধি হিসেবে তার রয়েছে সুনাম ও খ্যাতি। একজন সৎ, ন্যায়,নীতিবান,উদার সমাজ সংস্কারক হিসেবে সর্বোপরিচিত তিনি।

দীর্ঘ দিন যাবৎ তিনি সমাজ সেবায় তৎপর রয়েছেন।।এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসায়, এতিমখানা, ও অসহায়, দুস্থ, গরীব মানুষদের আর্থিকভাবে তিনি সাহায্য করে থাকেন।  জনহিতৈশী, জননন্দিত, সহজ সরল,শান্ত সদা

হাস্যময়,ভদ্র স্বভাব সুলভ আচরণের এ ব্যক্তিটির বৈবাহিক জীবনে পাঁচ পুত্র সন্তানের জনক এবং তিনি একজন সফল পিতা। লন্ডন প্রবাসী তার এক সন্তান আব্দুর রাকিব বর্তমানে তার নিজ এলাকায় ব্যাপকভাবে সমাজসেবামূলক কাজে তৎপর রয়েছেন। অন্যান্য সন্তানরা ডাক্তার, আইনজীবী, রাজনৈতিকবিদসহ বিভিন্ন পেশায় জড়িত রয়েছেন।

পবিত্র ঈদুল ফিতরে প্রতিটি মুসলমানের জীবনে বয়ে আনুক শান্তি-সুখের বার্তা, সবার জীবন হয়ে উঠুক মঙ্গলময়, মহান আল্লাহর দরবারে  তিনি এ প্রার্থনা করেন। সাবেক মেয়র ডা.আব্দুল খালেক বলেন, পবিত্র ঈদুল ফিতরে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীয্যোর মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানান তিনি । এ ছাড়াও তিনি পবিত্র ঈদুল ফিতরে দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করেন। সেই সাথে তিনি ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন