1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ

রায়পুরাপুরায় প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, August 14, 2021
  • 310 বার দেখা হয়েছে

রায়পুরা প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় এক প্রতিবন্ধীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। ধর্ষনের অভিযোগে তার সম্পর্কে চাচাতো ভাই মো. রফিকুল ইসলামকে শনিবার দুপুরে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করেন পুলিশ। ঐ যুবকের বিরুদ্ধে প্রতিবন্ধীর মা বাদী হয়ে শনিবার বিকেলে থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন। গ্রেপ্তারের বিষয়টি সত্যতা স্বীকার করেছেন রায়পুরা থানারা সেকেন্ড অফিসার দেব দুলাল। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৯টায় উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বটতলী কান্দি গ্রামে।
এজাহার সূত্রে জানা যায়,ঘটনার সময় ঐ প্রতিবন্ধী তার নানীর সাথে ঘুমোতে যাওয়ার জন্য ঘর থেকে বেড় হলে রফিক তাকে মুখে চাপ দিয়ে পার্শ্ববর্তী একটি ফাঁকা ঘরে নিয়ে গিয়ে তাকে ধর্ষন করে। পরে তার নানী ঐ মেয়ে নানীর ঘরে যেতে দেরী হলে নানী মা এর কাছে খোঁজতে আসেন নানী। পরে মা ও নানী মিলে তাকে অনেক খোঁজাখোঁজি করেন। এক পর্যায়ে ঐ প্রতিবন্ধী মেয়ে ফাঁকা ঘর থেকে বের হয়ে আসে। পরে সে তার মা এর কাছে বিস্তারিত বলে। পরে মা পাশ্ববর্তী পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে বাঁশগাড়ীর পুলিশ ফাঁড়ির এস আই মোস্তাফিজ ঐ ধর্ষককে গ্রেপ্তার করেন।
রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল বলেন, ধর্ষনের অভিযোগে রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে । প্রতিবন্ধীর মা বাদী হয়ে তার বিরুদ্ধে একটি থানায় মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন