1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 26, 2024, 3:50 am

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, January 22, 2022
  • 278 বার দেখা হয়েছে

ডেস্ক রির্পোট: নরসিংদীর শিবপুরের প্রধান আঞ্চলিক সড়কে নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক কিশোর নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল আরোহী আরেক কিশোর। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে শিবপুরের ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের বান্দারদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত ওই কিশোরের নাম মো. নাঈম মিয়া (১৭)। সে শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের কারারচর বিসিক শিল্পনগরী এলাকার লিটন মিয়ার ছেলে। আহত অপরজনের নাম সামির মোল্লা (১৭)। সে একই এলাকার শামীম মোল্লার ছেলে। নাঈম ও সামির পরস্পর বন্ধু।
নিহত নাঈমের স্বজন ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার রাতে শিবপুর থেকে আঞ্চলিক সড়ক ধরে মোটরসাইকেলে করে দুই বন্ধু নাঈম ও সামির কারারচরের বাড়িতে ফিরছিল। রাত ১০টার দিকে বান্দারদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাঈমের মৃত্যু হয়। পরে শিবপুর থানার পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহত নাঈমের লাশ উদ্ধার করে।
দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহত সামিরকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাতেই ঢাকায় জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) পাঠান চিকিৎসকেরা। বর্তমানে সে এই হাসপাতালে ভর্তি আছেন।
দুর্ঘটনার বিষয়ে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া প্রতিবেদককে বলেন, গতকাল রাত ১০টায় নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই কিশোরের মধ্যে একজন নিহত ও একজন আহত হয়েছে। নিহত কিশোরের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন