1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নবজাতকের চিকিৎসা করাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় মা’র মৃত্যু বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা এপেক্স ক্লাব অব টিউলিপ এর উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে গামছা ও ওরস্যালাইন বিতরণ মহান মে দিবস মহান মে দিবস ২০২৪ উপলক্ষ্যে বর্ণাঢ্য ‌র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নরসিংদীর অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভা তীব্র তাপদাহে মনোহরদীতে স্কাউটসের উদ্যোগে শরবত ও স্যালাইন বিতরণ নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ আয়োজনে অংশিজনের সাথে মত বিনিময় শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না: মনোহরদীতে শিল্পমন্ত্রী

নরসিংদীতে আরও ৪২ জনের করোনা শনাক্ত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, June 27, 2020
  • 375 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে আরও ৪২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত ৪২ জনের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২১ জন, শিবপুর উপজেলায় আটজন, পলাশ উপজেলায় চারজন, মনোহরদী উপজেলায় দুইজন, বেলাব উপজেলায় দুইজন ও রায়পুরা উপজেলায় পাঁচজন রয়েছে। শনিবার (২৭ জুন) নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

নরসিংদীতে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৬ হাজার ৮২২ জনের। রিপোর্ট পাওয়া গেছে ৬ হাজার ২৭১ টি নমুনার। জেলায় এক হাজার ৩১৯ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে সদর উপজেলায় রয়েছে ৮৫৬ জন, পলাশে ১০৭ জন, শিবপুরে ১২৩ জন, রায়পুরাতে ৯৩ জন, মনোহরদীতে ৭০ জন ও বেলাবোতে ৭০ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এখন পর্যন্ত হোম আইসোলেশনে আছে ৪০৮ জন, হাসপাতাল আইসোলেশনে আছে ২৮ জন ও আইসোলেশন মুক্ত হয়েছে ৮৫৫ জন।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে মোট ২৮ জন। এর মধ্যে নরসিংদী সদরে ১৮ জন, বেলাব উপজেলায় তিনজন, রায়পুরায় তিনজন, পলাশে একজন, মনোহরদীতে দুইজন ও শিবপুরে একজন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন