1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে নরসিংদীতে বিক্ষোভ

ডেস্ক রির্পোট
  • পোস্টের সময় Saturday, December 2, 2023
  • 134 বার দেখা হয়েছে
কাফনের কাপড় পড়ে বিক্ষোভ করছে জেলা ছাত্রলীগ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নরসিংদী জেলা ছাত্রলীগ সভাপতি আহসানুল ইসলাম রিমনকে কারাগারে পাঠানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করছে নরসিংদী জেলা ছাত্রলীগ। শনিবার (০২ ডিসেম্বর)  ১২ টায় নরসিংদী প্রেসক্লাবের সামনে শতশত ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাজালাল আহমেদ শাওন, নরসিংদী কলেজ শাখার ছাত্রলীগের আহবায়ক রাকিব আহসান, যুগ্ম আহবায়ক আজিজুল ইসলামসহ উপজেলা ও কলেজ শাখার ছাত্রলীগের নেতাকর্মীরা।
এরআগে নরসিংদী সরকারি কলেজের ক্যাম্পস থেকে বিক্ষোভ মিছিল বের করে নরসিংদী প্রেসক্লাবের সামনে এসে জড়ো হন। এসময় জেলা ছাত্রলীগ সভাপতি আহসানুল ইসলাম রিমনের মুক্তির দাবিতে শ্লোগান দিয়ে বিক্ষোভ করেন তারা।
পরে বিক্ষোভকারিরা শহরের ভেলানগর টু আরশীনগর ৪ কিমি সড়কে যান চলাচল বন্ধ করে দেয়৷  দেড় ঘন্টা বন্ধ থাকার পর দুপুর দেড়টার দিকে স্বাভাবিক হয় যান চলাচল।
এসময় থেমে থাকে শতশত যানবাহন, ভোগান্তিতে পড়ে যাত্রীরা। অতিদ্রুত মুক্তি না দিলে আগামীকাল ঢাকা সিলেট মহাসড়ক ও ঢাকা চট্রগ্রাম রেলপথ অবরোধের হুশিয়ারি দেয় বিক্ষোভকারীরা।
প্রসঙ্গত, গত ২৯ ডিসেম্বর নরসিংদীতে স্বতন্ত্র প্রার্থীদের পেটানোর হুমকি দেয় জেলা ছাত্রলীগ সভাপতি। এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন