1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা এপেক্স ক্লাব অব টিউলিপ এর উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে গামছা ও ওরস্যালাইন বিতরণ মহান মে দিবস মহান মে দিবস ২০২৪ উপলক্ষ্যে বর্ণাঢ্য ‌র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নরসিংদীর অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভা তীব্র তাপদাহে মনোহরদীতে স্কাউটসের উদ্যোগে শরবত ও স্যালাইন বিতরণ নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ আয়োজনে অংশিজনের সাথে মত বিনিময় শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না: মনোহরদীতে শিল্পমন্ত্রী নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে বিদেশী পিস্তল ও দেশিয় অস্ত্রসহ ৩ জন গ্রেপ্তার

ছন্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • পোস্টের সময় Sunday, February 4, 2024
  • 82 বার দেখা হয়েছে

ছন্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (০২ ফেব্রুয়ারি) রাজধানীর দক্ষিন খান, মধুবাগ, হলান, কাওলার, গাওয়াই এয়ারপোর্ট এলাকায় এ কম্বল বিতরণ করেন, ‘ছন্দু মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুর রহমান সরকার।
এতে তাকে সর্বাত্মক সহযোগিতা করেন মরহুম ছন্দু মিয়ার ছেলে ঔষধ প্রশাসনের অতিরিক্ত মহাপরিচালক সরকার মুখলেসুর রহমান ও তার স্ত্রী ময়মনসিংহ বিভাগের কমিশনার উম্মে তানজিলা সালমা। সংগঠনের পক্ষে আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশন উপদেষ্টা সূরাইয়া রহমান ইতি।
সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজু রহমান সরকার বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। সংগঠনের প্রতিষ্ঠা লগ্ন থেকে আমরা অসহায়, দুস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছি। দেশের ক্লান্তিকালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌঁছে দিয়েছি।
প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।
সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগিতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান।
এছাড়াও নরসিংদী রায়পুরাঞ্চল মানুষের স্বাস্থ্য সেবার জন্য ছন্দু মিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা একটি এম্বুলেন্স বিতরণ করেছি।
কম্বল বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) কমিটির সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন