1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 29, 2024, 6:55 pm
সর্বশেষ সংবাদ

শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্ণামেন্টে কান্দাইল বন্ধু মহল একাদশের বিজয়

নিজস্ব প্রতিবেদক:
  • পোস্টের সময় Wednesday, February 28, 2024
  • 72 বার দেখা হয়েছে

নরসিংদীতে আমদিয়া ইউনিয়নে কান্দাইল সুর্য তরুণ ক্লাবের উদ্যোগে শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ১৬ দলের অংশ গ্রহণে এই টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। এতে সেরেন্দা ক্রিকেট একাদশকে হারিয়ে শিরোপা জয় লাভ করে কান্দাইল বন্ধু মহল একাদশ।

আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নাজিম উদ্দীন ভুইয়া রিপন এর সভাপতিত্বে এই টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্বাচল প্রবাসী পল্লীর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. মহিদুর রহমান মুহিদ। এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আসছে সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী  আলহাজ্ব মো. আনোয়ার হোসেন কমিশনার।

কান্দাইল বন্ধু মহল একাদশের টিম ম্যানেজার দলিল লেখক মো. সোহাগ সরকার বলেন, অনেক সুন্দর একটি  খেলা উপহার দিতে পেরেছি আমরা। এই খেলায় সেরেন্দা ক্রিকেট একাদশকে হারিয়ে শিরোপা হিসেব একটি ফ্রীজ জয় লাভ করেছি আমরা। পরাজিত দলকে একটি স্মার্ট টেলিভিশন উপহার দেয়া হয়। আমাদের জয় হওয়ায় কান্দাইল এলাকার সকল মানুষ উচছ¡সিত। আমাদের দলের সাথে যুক্ত ছিলেন, শামীম, টিপু, মাসুম, নাদিম, আতিকুর, সেলিম, আব্দুল কুদ্দুস, মুঞ্জর মিয়া।

টুর্ণামেন্টে সহ-সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন আমদিয়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য ফারুক মেম্বার, সহ উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক ম্যানেজার শামীম চৌধুরী, প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আমদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সহ আরো অনেক অতিথিবৃন্দ। এমন সুন্দর আয়োজন করার জন্য খেলার আয়োজক কমিটির সদস্য সাদ্দাম হোসেন অনিক, উজ্জ্বল সরকার, শামীম সহ সকলকে ধন্যবাদ জানায় উক্ত খেলার সকল দর্শক ও অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন