1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 30, 2024, 2:40 pm
সর্বশেষ সংবাদ
৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার, ১৬ লাখ টাকা উদ্ধার নরসিংদীতে কারিগরি শিক্ষার উপর সেমিনার ও চাকরি মেলা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত মনোহরদীতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু

নরসিংদীতে মাসব্যাপী গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টে নরসিংদী পৌরসভা চ্যাম্পিয়ন

হলধর দাস
  • পোস্টের সময় Sunday, March 3, 2024
  • 76 বার দেখা হয়েছে

নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান (বৃহস্পতিবার) ২৯ ফেব্রুয়ারি তুমুল প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে ।

টুর্ণামেন্টে একক ও দ্বৈত ব্যাডমিন্টনের উভয় গ্রুপেই নরসিংদী পৌরসভা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। উভয় গ্রুপে রানার্সআপ হয় ঘোড়াশাল পৌরসভা বিদ্যুৎ কেন্দ্র দল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলম।

বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগ সভাপতি জিএম তালেব হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মৌসুমি আক্তার রাখী, নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু  ও ঘোড়াশাল পৌরসভার মেয়র আল মুজাহিদ তুষার। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রিড়া সংস্থার সহসভাপতি মোঃ মোস্তফা মনোয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শাহীনুল ইসলাম ভূঞা।

আলোচনা শেষে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। দ্বৈত চ্যাম্পিয়ন দলকে ট্রফি মেডেল ও নগদ ৩০ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করা হয়। রানার্সআপ দলকে প্রদান করা হয় ট্রফি মেডেল ও ২০ হাজার টাকার প্রাইজ মানি।

একক চ্যাাম্পিন দলকে প্রদান করা হয় ট্রফি মেডেল ও ২০ হাজার টাকার প্রাইজ মানি আর একক রানার্সআপ দলকে প্রদান করা হয়  ট্রফি মেডেল ও ১০ হাজার টাকার প্রাইজ মানি।

সার্বিক সহযোগিতায় ছিলেন ব্যাডমিন্টন টুর্ণামেন্টের সদস্য সচিব জেলা ক্রিড়া সংস্থার সহসভাপতি মোঃ মোস্তফা মিয়া।

টুর্ণামেন্টে ম্যাচ রেফারীর দায়িত্ব পালন করেন ক্রিড়া সংস্থার কার্যকরী সদস্য মোঃ শফিকুল আলম রানা। রেফারীকে সার্বিক সহযোগিতা করেন ক্রিড়া সংস্থার যুগ্ম সম্পাদক দেলওয়ার হোসেন ভূঞা ও সদস্য আনিসুর রহমান ভূঞাসহ অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গত ২৭ জানুয়ারি-২০২৪ সন্ধ্যায় টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন। নরসিংদী মোসলেহ উদ্দীন ভূইয়া স্টেডিয়াম সংলগ্ন শহীদ মিনার প্রাঙ্গনে আয়েজিত মাসব্যাপী এ টুর্ণামেন্টে ২৫ টি একক দল এবং  ৪১ টি দ্বৈত দল অংশগ্রহণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন