1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 30, 2024, 7:25 pm

মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ 

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, April 9, 2024
  • 29 বার দেখা হয়েছে

 

 

সুমন পাল

“ধর্ম যার যার, উৎসব সবার” এ প্রতিপাদ্যে নরসিংদী সদর উপজেলার মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৮এপ্রিল সোমবার বিকেলে স্বপন সাধুর বাড়ীর মন্দির থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে মিলেমিশে যাতে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে সেই লক্ষ্যে দুই শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ‘মা তাঁরা সংঘের’ সদস্য ও ম্যাক টেক্সটাইলের সত্বাধিকারী জীবন কৃষ্ণ সাহা, মাধবদী বাজার স্বর্ণ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও মা তাঁরা সংঘের সদস্য অরবিন্দু আঢ্য, স্বপন চন্দ্র দাস (স্বপন সাধু) সহ মা তাঁরা সংঘের অন্যান্য সদস্য বৃন্দ। মা তাঁরা সংঘের সদস্য জীবন কৃষ্ণ সাহা বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সকল ধর্মের লোকের বসবাস। আমরা একে অপরের ভাই হিসেবে বসবাস করি। আমরা সকলে মিলেমিশে সকল ধর্মের উৎসব পালন করি। পবিত্র রমজান মাসের শেষে ঈদের দিন দরিদ্র মুসলিম ধর্মাবলম্বীরা যাতে একবেলা খাবার খেতে পারে তাদের কথা চিন্তা করে আমাদের সামর্থ্য অনুযায়ী এ ঈদ সামগ্রী বিতরণ করেছি। ‘মা তাঁরা সংঘের আরেকজন সদস্য  অরবিন্দু আঢ্য বলেন, ‘মা তাঁরা সংঘের পক্ষ থেকে বিগত বছরের ন্যায় এ বছরও আমরা ঈদ সামগ্রী বিতরণ করেছি। আমরা সকল ধর্মের মানুষের সাথে সৌহার্দ্য পূর্ণ সম্পর্ক বজায় রাখতে চাই। আমাদের এ কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন