1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 30, 2024, 11:42 am
সর্বশেষ সংবাদ
৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার, ১৬ লাখ টাকা উদ্ধার নরসিংদীতে কারিগরি শিক্ষার উপর সেমিনার ও চাকরি মেলা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত মনোহরদীতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু

রায়পুরায় ইউএনও রোজলিন শহিদ চৌধুরী’র পদোন্নতি জনিত বিদায় ও নতুন ইউএনওকে বরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, April 16, 2024
  • 49 বার দেখা হয়েছে

রায়পুরা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহিদ চৌধুরীর পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা ও নবযোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ইকবাল হাসানকে বরণ করে নিয়েছে উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগণ।
মঙ্গলবার ১৬ এপ্রিল সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে রায়পুরা অফিসার্স ক্লাব এর উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে সাবেক ও বর্তমান ইউএনওকে বরণ ও বিদায় দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকী, সহকারি কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) খাঁন নূরউদ্দিন মোঃ জাহাঙ্গীর, প্রকৌশলী মোঃ মাজেদুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, মৎস্য কর্মকর্তা মোঃ হাবীব ফরহাদ আলম, নির্বাচন অফিসার আজহারুল আলম, প্রাণীসম্পদ কর্মকর্তা আজহারুল ইসলাম, সমাজসেবা অফিসার মোঃ খলিলুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জাকির হোসেন মোল্লা, কৃষি কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, পরিসংখ্যান কর্মকর্তা মোঃ আল আমিন মিয়া, পল্লীবিদ্যুৎ সহ সকল দপ্তরের কর্মকর্তাগন।
প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে ওসি ও ইউএনওদের বদলীর জন্য আদেশ দেয় নির্বাচন কমিশন। এরপরই কাজ শুরু করতে থাকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়। এর প্রেক্ষিতে রায়পুরা উপজেলায় প্রথম নারী ইউএনও হিসেবে রোজলিন শহিদ চৌধুরী উপজেলার প্রশাসনিক দায়িত্ব পায়।
অনুষ্ঠানে নবাগত ইউএনও ইকবাল হাসান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা সমাজের আয়না তাদের মাধ্যমে আমরা প্রত্যন্ত অঞ্চলসহ গুরুত্বপূর্ণ খোঁজখবর পেয়ে থাকি। আমরা সকলেই তাদের তথ্য দিয়ে সহায়তা করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন