1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 30, 2024, 3:16 pm
সর্বশেষ সংবাদ
৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার, ১৬ লাখ টাকা উদ্ধার নরসিংদীতে কারিগরি শিক্ষার উপর সেমিনার ও চাকরি মেলা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত মনোহরদীতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু

বেলাবতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, April 18, 2024
  • 33 বার দেখা হয়েছে

আমিনুল হকঃ
নরসিংদীর বেলাবতে যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) দুপুরে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল করিমের সভাপতিত্বে আলোচনায় সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি মোঃ নাজমুল হাসান, থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান খাঁন, সদর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সাফি, উপজেলা প্রকৌশলী মোঃ গোলাম সারোয়ার,উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও সমাজসেবা কর্মকর্তা অনিক রায়, বেলাব প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল করিম তার বক্তব্যে বলেন,আজকের এই দিনে ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করি, ১৯৭১ সালের এই দিনে মুক্তিযুদ্ধ চলাকালে মেহেরপুরের বৈদ্যনাথতলার আম্রকাননে স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী সরকার আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করে। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের এক অবিস্মরণীয় দিন। পরে এই বৈদ্যনাথতলার নামকরণ হয় ঐতিহাসিক মুজিবনগর।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন