1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 10:49 am

নরসিংদীতে আরো ১৫ জন করোনা রোগী শনাক্ত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, June 26, 2020
  • 408 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ নরসিংদীতে নতুন করে আরও ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২৭১ জনে। বৃহস্পতিবার ২৫ জুন সকালে নরসিংদীর সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেন।
সিভিল সার্জন জানান, নতুন শনাক্ত হওয়া ১৫ জনের মধ্যে নরসিংদী সদর উপজেলা এলাকায় ৯ জন, শিবপুর উপজেলায় ২ জন ও মনোহরদী উপজেলায় ২ জন, পলাশ উপজেলায় ১ জন, রায়পুরা উপজেলা এলাকায় একজন করোনা রোগী আছেন।
এ পর্যন্ত প্রাপ্ত ফলাফলে নরসিংদী জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬ হাজার ৭৮৪ জনের। এর মধ্যে ফলাফল পাওয়া গেছে ৫ হাজার ৯৫২ টি নমুনার। তার মধ্যে মোট এক হাজার ২৭১ জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৮৩৩ জন, পলাশে ১০২ জন, শিবপুরে ১১৩ জন, রায়পুরাতে ৮৭ জন, মনোহরদীতে ৬৮ জন ও বেলাবোতে ৬৮ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, এখন পর্যন্ত জেলায় হোম আইসোলেশনে আছেন ৪১৫ জন, হাসপাতাল আইসোলেশনে আছেন ২৭ জন ও আইসোলেশন মুক্ত হয়েছেন ৮০২ জন।
জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ২৭ জন। এর মধ্যে নরসিংদী সদরে ১৭ জন, বেলাব উপজেলায় ৩ জন, রায়পুরায় ৩ জন, পলাশে একজন, মনোহরদীতে ২ জন ও শিবপুরে একজন করোনায় মারা গেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন