1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 23, 2024, 5:48 pm
সর্বশেষ সংবাদ
শ্রীপুরে মহাসড়কের পাশের সাড়ে ৩ হাজার অবৈধ স্থাপনা উচ্ছেদ ট্রাব অ্যাওয়ার্ড পেলেন পরিচালক পলাশ মণি দাস নরসিংদীতে প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত পাঁচদোনা কেন্দ্রে নকলমুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত মনোহরদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত সাস নরসিংদীর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয় গাঁজীপুরের গভীর বনে নক্ষত্রবাড়ী রিসোর্টে ভেজাল খাবার বিক্রেতাদের আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে -আসমা সুলতানা নাসরীন বই মেলায় পাওয়া যাচ্ছে নূরুল ইসলাম নূরচানের তিন বই বেলাবতে কৃষি ব্যাংক কর্তৃক গ্রাহকদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত মাধবদীতে ১৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ফেসবুক ইভেন্টে আলোচনার শীর্ষে বাংলাদেশের কার্নিভাল

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, November 21, 2017
  • 562 বার দেখা হয়েছে
ফাইল ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ থেকে গত ছয় মাসে যত ইভেন্ট আয়োজন করা হয়েছে তার মধ্যে সবার শীর্ষে রয়েছে বাইক কার্নিভাল। বৈশ্বিকভাবে স্বীকৃত অনলাইন বিশ্লেষক পাবলিশিং কোম্পানি সোশ্যাল বেকারস সর্বশেষ ১৮০ দিনের সবচেয়ে আলোচিত তিনটি ইভেন্টের নাম প্রকাশ করেছে।

এতে দেখা যাচ্ছে, ঢাকা বাইক কার্নিভাল ২০১৭ নামের ইভেন্ট সবার শীর্ষে অবস্থান করছে। এই ইভেন্টে মোট ৯ লাখ ২১ হাজার ৭৩৩ জন রিচ করেছেন। এর মধ্যে ২১ হাজার ১৯৮ জন রেসপন্স করেছেন। যেখানে একই সময়ে দ্বিতীয় অবস্থানে থাকা ইভেন্ট এক তৃতীয়াংশের নিচে অবস্থান করছে।

গত ১০ নভেম্বর থেকে দুইদিনব্যাপী বাংলাদেশে সর্বপ্রথম বাইক কার্নিভাল অনুষ্ঠিত হয়। বাইকবিডির আয়োজনে ও ইয়ামাহার (এসিআই মটরস) সৌজন্যে এই কার্নিভালে নজর কাড়া বাইক র্যালি, আকর্ষণীয় বাইক গেম শো, কালচারাল প্রোগ্রামের পাশাপাশি ছিল মন মাতানো কনসার্ট।

অনুষ্ঠানের আকর্ষণ হিসেবে ছিল ভারত থেকে আগত লেডি বাইকার গ্রুপ, যারা মটরসাইকেল নিয়ে নানা নৈপুণ্য দেখান। কনসার্টে অংশ নিয়েছিল জনপ্রিয় ব্যান্ড নেমেসিস, এলআরবিসহ আরও অনেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন