1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 8:16 pm
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

বাংলাদেশ পরিবেশ আন্দোলন কক্সবাজার সদর উপজেলা শাখার কমিটি গঠন সভাপতি এনাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শামস,

সংবাদ বিজ্ঞপ্তি
  • পোস্টের সময় Saturday, February 24, 2024
  • 89 বার দেখা হয়েছে

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কক্সবাজার সদর উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ক্যাফে ৭১ হল রুম, ইভান প্লাজা মার্কেট ৩য় তলায় এই নতুন কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে এনামুল হক চৌধুরী সভাপতি ও জাহাঙ্গীর আলম শামস,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আজিজ খোকাকে সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব দেয়া হয়।
এনামুল হক চৌধুরীর সভাপতিত্বে ও রুহুল কাদের শিলুর কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে বাপা’র জেলা নেতৃবৃন্দ সহ সদর উপজেলা শাখার নবগঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা শেষে ৪১ সদস্য বিশিষ্ট কমিটির প্রত্যেক সদস্যের নাম ঘোষণা করেন বাপা কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক কলিম উল্লাহ।
প্রধান অতিথি ছিলেন বাপা কক্সবাজার জেলা সভাপতি এইচ এম এরশাদ,বিশেষ অতিথি ছিলেন বাপা জেলা সাধারণ সম্পাদক কলিম উল্লাহ কলিম, বক্তব্য রাখেন জাফর দিদার সিনিয়র সহসভাপতি বাপা কক্সবাজার জেরারনেজাম উদ্দীন চেয়ারম্যান সম্মেলন প্রস্তুতি কমিটি, ইরফানুল হাসানসদস্য সচিব সম্মেলন প্রস্তুতি কমিটি রুহুল কাদের শিলু ও জাহেদ হোসেন
বাপা সদর উপজেলা শাখার অন্যান্যরা হলেন, সহসভাপতি চাষী দিদারুল আলম, মাস্টার শেফায়েত উল্লাহ,আবদুর রশিদ এম ইউপি,রুহুল কাদের শিলু, হায়দার নেজাম,ফজলুল হক এমইউপি হাজী সেলিম, সহসাধারণ সম্পাদক মুসা কলিম উল্লাহ, লুৎফর বাবর, সহ সাংগঠনিক সম্পাদক রুজি চৌধুরী, শাহজাহান রহমান। প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হোসেন। দপ্তর সম্পাদক মিজানুল হক মিজান। বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইন্জিনিয়ার রোকন উদ্দিন। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাস্টার গিয়াস উদ্দিন। তথ্য ও গবেষণা সম্পাদক এম এ সাত্তার। ক্রীড়া সম্পাদক শাহ আলম। পরিবেশ বিষয়ক সম্পাদক সরওয়ার শাকিব। আপ্যায়ন সম্পাদক জান্নাতুল নিহা। মহিলা বিষয়ক সম্পাদক তমা পাল,যোগাযোগ বিষয়ক সম্পাদক শওকত আকবর। কার্যকরি সদস্য, যথাক্রমে- সৈয়দ হোসেন ডালিম, মুহাম্মদ ইলিয়াস, এইচ এম আরমান, শাহী কামরান, রবি হাসান, মর্জিনা আক্তার, আমিনুল কবির, এডভোকেট আনোয়ার হোসেন, ইন্জিনিয়ার রোকন উদ্দিন, তাহা মইনুল হাসান মুরাদ, আবছার কামাল, মাহবুবুর আনোয়ার সুমন, শাহেদ হোসেন, আমেনা রহমান, তাহমিনা ইয়াসমিন আসমা, কায়সার হামিদ ও হেলেনা আক্তার রিপা।
নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শামস জানান, জেলার সকল নদ-নদীর দখল-দূষণের বিরুদ্ধে অবস্থান নিবো আমরা। এছাড়া পরিবেশের ওপর ক্ষতিকর প্রভাব বিস্তার করে এমন সকল বিষয়ে প্রতিবাদ কর্মসূচিসহ মানুষকে সচেতন করতে কাজ করে যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন