1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 6:33 pm
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

রায়পুরায় যথাযোগ্য মর্যাদায় ভোটার দিবস পালিত

তাছলিমা আক্তার রায়পুরা:
  • পোস্টের সময় Saturday, March 2, 2024
  • 62 বার দেখা হয়েছে

নরসিংদী রায়পুরায় ‌‘সঠিক তথ্যে ভোটার হব, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো’ এই স্লোগানকে সামনে রেখে শনিবার সকাল ১১টায় (২ মার্চ) প্রথমবারের মতো পালিত হল জাতীয় ভোটার দিবস।

দিবসটি উপলক্ষে রায়পুরা উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় এক বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালিটি উপজেলা পরিষদ থেকে আরম্ভ হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার উপজেলা পরিষদে এসে শেষ হয়।

এসময় উপজেলা নির্বাচন অফিসার আজহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহিদ চৌধুরী

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ অফিসার আজহারুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোস্তাফিজুর রহমান, বিয়াম ল্যাবরেটরি স্কুলের প্রিন্সিপাল রফিকুল ইসলাম, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি এম নুর উদ্দিন আহমেদ, রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক অজয় সাহা, রায়পুরা সাংবাদিক ফোরামের সভাপতি মেহেদী হাসান রিপন, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ প্রমুখ।

এসময় উপজেলা নির্বাচন অফিসার আজহারুল ইসলাম বলেন, ভোটাধিকার নাগরিকের মৌলিক অধিকার। বর্তমান সরকার দেশের মানুষের ভোটাধিকার নিশ্চিত করেছে। একসময় দেশের ভোটার তালিকায় কোটি ও লাখের উপরে ভুয়া ভোটার ছিল। পরে ছবি ও হাতের আঙ্গুলের ছাপ সংযুক্ত ভোটার তালিকা করার মাধ্যমে বাংলাদেশে ভোটারদের নির্ভুল ও সঠিক তালিকা তৈরি সম্ভব হয়েছে। নির্বাচনের সময় দায়িত্ব মনে করে ভোটারদের ভোট প্রদানে আগ্রহ থাকা উচিত।
তিনি আরও বলেন, সরকারের সঠিক নীতির কারণে আমরা ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়ার দিকে এগিয়ে যাচ্ছি বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন