1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 2:16 pm
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

রায়পুরায় চরমরজাল উচ্চ বিদ্যালয় এসএসসি জিপিএ-৫ প্রাপ্তদের সংর্বধনা, পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বশির আহম্মদ মোল্লা:
  • পোস্টের সময় Tuesday, March 5, 2024
  • 102 বার দেখা হয়েছে

নরসিংদীর রায়পুরায় চরমরজাল উচ্চ বিদ্যালয় এস এস সি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা, পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গত শনিবার (০২ মার্চ) দিন ব্যাপী পর্যন্ত নরসিংদীর রায়পুরায় চরমরজাল উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাংলাদেশ ব্যাংক এর যুগ্ম পরিচালক আসাদুল হক এর সভাপতিত্বে এবং উক্ত বিদ্যালয় প্রধান শিক্ষক মো: রাশেদুল হক এর পরিচালনায় ‘এসো মিলি আনন্দ ¯্রােতে বিদ্যালয়ের পিঠা উৎসবে’ এই স্লোগানকে ধারন করে অনুষ্ঠানে আগত প্রধান অতিথি ও উদ্ধোধক হিসেবে আগমন ঘটলে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক সহ স্থানীয় নেতৃবৃন্দরা তাদেরকে ফুল দিয়ে বরণ করে সম্মানে ভুষিত করেন। কোরআন তেলায়েত শেষে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে বর্নিল সাজে আনন্দঘন মনোরম পরিবেশে ব্যাপক প্রস্তুতি নিয়ে বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবক সহ কয়েক শতাধিক লোকের উপস্থিতিতে গজল, গান, কবিতা, নৃত্য, কৃতি শিক্ষার্থীকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মানে ভুষিত করে পদক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জসিম উদ্দিন। প্রধান পৃষ্ঠপোষক হলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও রাফাহ ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান হাজী সাইদুর রহমান রাসেল। অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন মরজাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আতাউর রহমান।

সম্মানিত অতিথি হলেন পুটিয়া সরকারী কলেজ অধ্যাপক মোঃ আরিফ শাহরিয়ার জয়, বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন সহকারী পরিচালক ও গাজীপুর ক্যাম্প অফিস প্রধান মামুনুর রশীদ গাজী,মরজাল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক, রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের ডেপুটি ম্যানেজার এনামুল হক। পৃষ্ঠপোষক হলেন বিশিষ্ট দানবীর ও মালেশিয়া প্রবাসী মোঃ জাকির হোসেন, সৌদি আরব প্রবাসী নয়ন আহমেদ, সিঙ্গাপুর প্রবাসী কামাল হোসেন, ইতালি প্রবাসী মোয়াজ্জেম হোসেন। অনুষ্ঠান সার্বিক ব্যবস্থপনায় ছিলেন উক্ত বিদ্যালয় পরিচালক  ব্যবসায়ী মো: মোগল হোসেন, উক্ত বিদ্যালয় পরিচালক ও ভৈরব পৌরসভার সহকারী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ শাহজাহান মিয়া, উক্ত বিদ্যালয় পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আতর মিয়া, মাস্টার হাউজ কিন্ডারগার্টেন পরিচালক ও শিক্ষা উদ্যোক্তা শারমিন সুলতানা পারভীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুরা উপজেলা আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক, এড. মজিবুর রহমান,মরজাল ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সহ-সভাপতি মজিবুর রহমান, মরজাল পুল্লী চিকিৎসক ও বীর মুক্তিযোদ্ধা হাজী ডাঃ মোতালিব, বিশিষ্ট ব্যবসায়ী এমদাদুল হক, পুল্লী চিকিৎসক ডাঃ আমজাদ হোসেন,মরজাল কে.এম.বি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য আমিনুল হক, বিশিষ্ট ব্যবসায়ী হারুন মিয়া,মরজাল ইউপি সদস্য আরিফুজ্জামান আরমান, হোসেন মিয়া,অলিপুরা ইউপি সদস্য রফিকুল ইসলাম, মারুফ পোল্ট্রি স্বত্বাধিকারী ইসমাইল হোসেন, সমাজ সেবক, ইসমাইল হোসেন সিরাব উদ্দিন, বাচ্চু মিয়া, ফায়েজ উদ্দিন, আবুল কাশেম, আব্দুল বাছেদ, পুল্লী চিকিৎসক ডাঃ বজলুর রহমান,কামরুজ্জামান দুলাল, ব্রাহ্মনবাড়িয়া কর্মসংস্থান মন্ত্রনালয় সাধারণ শ্রম পরিদর্শক জাহের মিয়া, মরজাল উদীয়মান সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি রেজাউল করিম, ফি-সাবিলিল্লাহ মানব কল্যাণ ফাউন্ডেশন চেয়ারম্যান, রাজিবুর রহমান রাজিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন