1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 28, 2024, 12:13 pm
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

মনোহরদীতে মোবাইল চার্জারের তার পেঁচিয়ে হত্যা বিচার চাইলেন ভুক্তভোগী পরিবার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, March 12, 2024
  • 58 বার দেখা হয়েছে

 

তানভীর আহমেদ:

নরসিংদীর মনোহরদীতে শিউলী আক্তার নামে এক গৃহবধূকে গলায় মোবাইলের চার্জারের তার পেঁচিয়ে হত্যা করেছে স্বামী রুবেল রানা। গত সোমবার উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঘাতক স্বামী রুবেল রানা মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার হাতকোড়া গ্রামের বাহাদুর মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের মা রেখা বাদী হয়ে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে ঘাতক স্বামী রুবেল রানা পালিয়ে গেলে মঙ্গলবার মানিকগঞ্জের সাটুরিয়া বোনের বাড়ি থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে আটক করে পুলিশ।

বিদেশ গমন নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সোমবার ঝগড়ার এক পর্যাায়ে শিউলি আক্তারকে গলায় মোবাইল চার্জারের তার পেঁচিয়ে হত্যা করে। তার ১১ বছর ও ৬ মাসের দুই সন্তান রয়েছে। ঘাতক স্বামী রুবেল মানিকগঞ্জ জেলাধীন সাটুরিয়া থানা এলাকায় তার বোনের বাড়িতে আত্মগোপন করে। এ বিষয়ে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আবুল কাশেম ভূঁইয়া (পিপিএম) বলেন, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মরদেহ ময়নাতদন্ত হয়েছে। এবং অভিযুক্ত আসামীকে তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ ঘন্টার মধ্যে মানিকগঞ্জের সাটুরিয়া থেকে গ্রেফতার করা হয়।

ঘাতক স্বামী রুবেল রানাকে মানিকগঞ্জের সাটুরিয়া থেকে গ্রেফতার করতে সক্ষম হওয়ায় ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সচেতন মহল থানা পুলিশের প্রশংসা করেন। সেই সাথে হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন