1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 5:01 pm
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের ননদ ইয়াবাসহ আটক

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, March 14, 2024
  • 71 বার দেখা হয়েছে

আশিকুর রহমান:

নরসিংদীর রায়পুরা উপজেলার চর আাড়ালিয়া ইউনিয়নের সদ্য নির্বাচিত চেয়ারম্যান মোসাঃ মাসুদা জামান সরকারের ননদ মাসুমা ইসলাম সরকার ওরফে মোসাঃ মাসুমা আক্তার ও তার সহযোগি আকলিমা আক্তার ওরফে আঁখিকে ইয়াবাসহ আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

মঙ্গলবার (১২ মার্চ) রাত ১০টায় শহরের সাটির পাড়া এলাকা হতে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮০০ (আটশত) পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা যায়, মোসাঃ মাসুমা আক্তার ওয়ফে মাসুমা ইসলাম সরকার রায়পুরা উপজেলার বাঘাইকান্দি গ্রামের সাবেক চেয়ারম্যান ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকারের ভাতিজি এবং মাজিদুল ইসলাম সরকারের মেয়ে। সে দীর্ঘদিন ধরে শহরের উত্তর সাটিরপাড়া এলাকায় বসবাস করে মাদক ব্যবসা করে আসছেন বলে জানা যায়। বুধবার রাত ১০ টায় ডিবি’র একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে সাটিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মাসুমা আক্তার ও তার সহযোগি আঁখিকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় আটশত পিস ইয়াবা সহ হাতেনাতে আটক করেন। মাসুমা আক্তারের ব্যক্তিগত ফেসবুক আইডি ও স্থানীয় সুত্রে জানা যায়, মোসাঃ মাসুমা আক্তার ওরফে মাসুমা ইসলাম সরকার উপজেলার বাঘাইকান্দি গ্রামে বসবাস করতেন। সে চর আড়ালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদা জামান সরকারের সম্পর্কে ননদ। নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কও ছিলেন সে। নরসিংদী থেকে সে মাদক ক্রয় করে করে এনে চর আড়ালিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে দীর্ঘদিন বিক্রি করে আসতেন বলে জানা যায়। সম্প্রতি যুবদল নেতার স্ত্রী মাসুদা জামান সরকার চর আাড়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন