1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 12:01 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

পলাশে জনতা জুট মিলস্ শ্রমিক কর্মচারিদের রমজান মাস ব্যাপী ইফতার ও সেহরি খাওয়ানোর উদ্যোগ মালিক পক্ষের

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, March 27, 2024
  • 39 বার দেখা হয়েছে
Exif_JPEG_420

পলাশ থেকে সংবাদদাতা মোবারক হোসেনঃ নরসিংদীর পলাশে ঐতিহাসিক পাট পণ্য রপ্তানি কারক প্রতিষ্ঠান জনতা জুট মিলস ১৯৬৮ সালে প্রতিষ্ঠা করেছেন ততকালীন মালিক আলহাজ্ব মরহুম মোজাম্মেল হক।
সম্প্রতি কয়েক বছর ধরে আকিজ বশির গ্রুপ ক্রয় সূত্রে মালিক হয়ে প্রায় ৭ হাজার শ্রমিক কর্ম চারি দেয় পুরো রমজান মাস ইফতার ও সেহরি খাওয়ানোর উদ্যোগ গ্রহণ করে মালিক বরাবরের মত এবারও অত্র প্রতিষ্ঠানের ৭ টি মিলের পুরো ৭ হাজার শ্রমিক কর্ম চারি ভাই বোন দের সেহরি এবং ইফতারের ব্যবস্থা করেছেন।
বর্তমানে পালার শ্রমিক কর্ম চারিগন যারা ইফতার পাচ্ছেন এমন কিছু শ্রমিক কর্ম চারি দের কাছে জানতে চাইলে তারা বলেন ইফতারে বেগুনি, পিয়াজু, সাহী জিলাপি, খেজুর, ছোলা, মুড়ি ইত্যাদি যা একজনের জন্য যথেষ্ঠ।
এ বিষয়ে শ্রমিক কর্মচারি ইউনিয়নের সভাপতি ইমাম হোসেন কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, সেহরি ও ইফতার পেয়ে শ্রমিক ভাই বোনেরা খুশি ও কৃতজ্ঞ।
এ ব্যাপারে প্রতিষ্ঠানের মহা ব্যবস্থাপক মোঃ মতিউর রহমান বলেন, রমজান মাসে আমরা সরকার ঘোষিত সময়সূচি অনুযায়ী ১৫ মিঃ জোহরের নামাজের বিরতি সহ পালন করছি এবং সেহরি ও ইফতার বিষয়ে নিয়মিত খোঁজ খবর রাখছি। ম্যনেজার (এডমিন এন্ড কমপ্লায়েন্স) আনিসুল হক, শ্রম ও কমপ্লায়েন্স কর্মকর্তা মোঃ শাহীন শিকদার বলেন, যেহেতু রমজান মাসের খাবার তাই আমরা প্রতিদিন ইফতার এবং সেহরির খাবার প্রস্তুত করা ও পরিস্কার পরিচ্ছন্ন ও খাবারের মান এসব বিষয়ে তদারকি করছি, কোন অভিযোগ পেলে আমরা দ্রুত ব্যবস্থা নিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন